মঙ্গলবার ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

বিজয়নগরে মাদকবিরোধী সভার আয়োজন করে হামলার শিকার ব্যবসায়ির মৃত্যু

  |   শনিবার, ৩০ মে ২০২০ | 246 বার পঠিত | প্রিন্ট

বিজয়নগরে মাদকবিরোধী সভার আয়োজন করে হামলার শিকার ব্যবসায়ির মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে দাদী কাফনের কাপড় নিয়ে ফেরার পথে যুবলীগ নেতা ওতার সহযোগিদের হামলায় আহত ব্যবসায়ী আবু নাছের (৩৫) মারা গেছেন।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার ধানমণ্ডি এলাকার একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান। হত্যাকান্ডর শিকার নাছের বিজয়নগর উপজেলা পাহাড়পুর ইউনিয়নের সেজামুড়া গ্রামের আবু শামার ছেলে।


নাছেরের ভাবি রোকেয়া বেগম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,লাশ বাড়িতে নিয়ে আসা হচ্ছে। মাদকবিরোধী সভার আয়োজনকে কেন্দ্র করে ২৪ মে তিনি হামলার শিকার হয়েছিলেন।

খোঁজ নিয়ে জানা গেছে, গত ২৩ মে বিকেলে সেজামুড়া গ্রামের বাসিন্দা ওবিজয়নগর উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু কাউসার ভূঁইয়া এবং তারসহযোগীদের বিরুদ্ধে গ্রামের মুরব্বি ও যুবকদের নিয়ে স্থানীয় একটি স্কুল মাঠে মাদকবিরোধী সভা অনুষ্ঠিত হয়। আবু নাছের ওই সভার আয়োজকদের একজন


ছিলেন। সভা থেকে সেজামুড়া গ্রামের ওপর দিয়ে মাদকের পাচার করতে না দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত আবু নাছের সাংবাদিকদের জানান, ২৪ মে সকালে তার দাদী মারা যাওয়ায় কাফনের কাপড় কিনতে স্থানীয় আউলিয়া বাজারে যান তিনি। কাপড় কিনে বাড়ি ফেরার পথে স্থানীয়  নজরপুরগ্রামেরতিন রাস্তার মোড়ে আসা মাত্র কাউসারসহ ১২-১৪ জন তার পথরোধ করে বেধড়ক পিটিয়ে হাত-পা ভেঙে দেন।

বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান জানান  হামলার ঘটনায় নাছেরের পিতা আবু শামা মামলা দায়ের করেন। লাশের ময়নাতদন্তের প্রতিবেদনে যদি আঘাতজনিত কারণে মৃত্যুর কথা উল্লেখ করা হয়-তাহলে ওই মামলাটি হত্যা মামলায় রূপান্তরিত হবে। অভিযুক্ত কাউসারসহ আসামিদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালাচ্ছে।


Facebook Comments Box

Posted ৬:৪৩ পূর্বাহ্ণ | শনিবার, ৩০ মে ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com