বুধবার ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

ব্রাক্ষণবাড়িয়ায় ২০০কেজি গাঁজাসহ কাভার্ড ভ্যান জব্দ আটক ১

  |   বৃহস্পতিবার, ১৩ সেপ্টেম্বর ২০১৮ | 1505 বার পঠিত | প্রিন্ট

ব্রাক্ষণবাড়িয়ায় ২০০কেজি গাঁজাসহ কাভার্ড ভ্যান জব্দ আটক ১

মো:সাইফুল ইসলাম# ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের সোহাগ পুর বাসষ্টেসন থেকে ২০০ কেজি গাঁজাসহ একটি কাভার্ড ভ্যান জব্দ করেছে সরাইল ২৫ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা।

আজ বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে সরাইল ২৫ বিজিবি ব্যাটালিয়ন সদস্যরা জানতে পারে যে বিশ্ব রোড এলাকা দিয়ে একটি গাঁজা ভর্তি কাভার্ড ভ্যান আসছে পরে আশুগঞ্জে অবস্থান নেয় পরে ধাওয়া করে উপজেলার সোহাগপুর থেকে মাদকসহ কাভার্ড ভ্যানটি আটক করে ২৫ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা এসময় কাভার্ড ভ্যানের চালক ফারুক মিয়া (৩৬) কে আটক করা হয়।


বিজিবির ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক ল্যাফটেন্যান্ট কর্ণেল মোহাম্মদ গোলাম কবির বলেন, কাভার্ড ভ্যানটি ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। বিজিবির উপস্থিতি টের পেয়ে কাভার্ড ভ্যানটি উল্টু দিকে ঘুরে যাচ্ছিল পরে ধাওয়া করে সোহাগ পুর বাস ষ্ট্যান্ড থেকে গাজা সহ কাভার্ড ভ্যানটিকে আটক সরাইল ২৫ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা ।

আটককৃত কাভার্ড ভ্যান চালক ফারুক মিয়া নরসিংদী জেলার আলোকবাড়ি এলাকার সুলতান মিয়ার ছেলে ধারনা করা হচ্ছে ভারতিয় সীমান্ত থেকে গাঁজা গুলো ঢাকার পথে পাচার হচ্ছিল।


 

Facebook Comments Box


Posted ১০:১৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৩ সেপ্টেম্বর ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com