মঙ্গলবার ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

ব্রাহ্মণবাড়িয়ায় এমপিওভুক্তির দাবীতে অনার্স কোর্স শিক্ষকদের মানববন্ধন

  |   রবিবার, ১২ জুলাই ২০২০ | 457 বার পঠিত | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়ায় এমপিওভুক্তির দাবীতে অনার্স কোর্স শিক্ষকদের মানববন্ধন
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ায় বেসরকারি কলেজে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল বিধান মেনে নিয়োগকৃত অনার্স কোর্সের শিক্ষকদের এমপিওভুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
রোববার(১২ জুলাই)  দুপুরে শহরে ব্রাহ্মণবাড়িয়া পৌর কলেজ সংলগ্ন সড়কে সকল প্রকার স্বাস্থ্যবিধি রক্ষা করে বাংলাদেশ অনার্স-মাস্টার্স শিক্ষক ফোরাম জেলা শাখা এ কর্মসূচীর আয়োজন করেন। অনার্স-মাস্টার্স শিক্ষক ফেরামের জেলা সভাপতি মোহাম্মদ বকুল মিয়া হাজারির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাসেল মাহমুদের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন সংগঠনের সহসভাপতি মো.আবদুল বাতেন,সুমী আক্তার,যুগ্ম-সম্পাদক শাহাদাত হোসেন,শিক্ষক কাউসার সরদার,উমর ফারুক রাসেল,মো.মনির হোসেন।
বাংলাদেশ অনার্স-মাস্টার্স শিক্ষক ফোরামের জেলা সভাপতি মোহাম্মদ বকুল মিয়া হাজারী বলেন,আমরা দেশের সর্বোচ্ছ শিক্ষা গ্রহণ করে সকল বিধি-বিধান মেনে বেসরকারি কলেজে অনার্স কোর্সের জন্য শিক্ষক হিসাবে নিয়োগপ্রাপ্ত হয়েছি। কিন্তু আমরা কলেজ থেকে অতি অল্প বেতনে চাকুরী করছি। কিন্তু করোনার এই দু:সময়ে সকল কলেজ সময়মতো বেতনও দিতে পারছে না। আবার করোনার কারণে ব্যক্তিগত টিউশনিও বন্ধ হয়ে আছে।
এ অবস্থায় সর্বোচ্ছ ডিগ্রিধারী শিক্ষকরা আজ মানবেতর জীবন যাপন করছেন। আমরা মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন করছি আমাদের এমপিওভুক্তির জন্য।
Facebook Comments Box

Posted ১০:১৬ পূর্বাহ্ণ | রবিবার, ১২ জুলাই ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com