শুক্রবার ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

ব্রাহ্মণবাড়িয়ায় ঘুষের ৫ লাখ টাকাসহ আটক ৪

  |   বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০ | 730 বার পঠিত | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়ায় ঘুষের ৫ লাখ টাকাসহ আটক ৪
বিশেষ প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ায় ঘুষের টাকা লেনদেনের সময় জেলা হিসাবরক্ষণ অফিসের অডিটরসহ ৪ জনকে আটক করেছে ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স(এনএসআই)। আজ বৃহস্পতিবার ২৫(জুন)বিকেলে জেলা হিসাবরক্ষণ অফিস থেকে তাদেরকে টাকাসহ আটক করা হয়।
 

আটককৃতরা হলেন,রাজস্ব শাখার অডিটর কুতুব উদ্দীন,ব্রাহ্মণবাড়িয়া সড়ক ও জনপথ বিভাগের ৪র্থ শ্রেণীর কর্মী আব্দুল হাই,নজরুল ইসলাম, ও হুমায়ন।

জানাগেছে, সড়ক ও জনপথ বিভাগের মাষ্টার রোলে কর্মরত ৬৩ জন কর্মীর চাকুরী স্থায়ী হলে বর্ধিত বেতনে ১ কোটি ৭ লাখ টাকার বিল বকেয়া আসে। এ টাকা পেতে অডিট অফিসের সাথে ৫ লাখ টাকায় চুক্তি করেন তারা। চুক্তি মোতাবেক প্রথম দফায় ৬৪ লাখ টাকা নিয়ে যায়। বৃহস্পতিবার বাকী ৪৩ লাখ টাকার বিল করা হয়েছিল। এ সময় টাকা নিতে আসা সওজের কর্মচারীরা চুক্তি অনুযায়ী অডিটর কুতুব উদ্দিনকে ৫ লাখ টাকা দেন। এ সময় টাকা সহ তাদের এনএসআই আটক করে। পরে তাদের ৪ জনকে টাকাসহ সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এনএসআই এর একজন কর্মকর্তা জানিয়েছেন টাকাসহ তাদেরকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো:সেলিম উদ্দীন জানান,এটি তদন্ত করবে দুদক এটি তাদের এখতিয়ার।


Facebook Comments Box


Posted ২:৩৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com