বৃহস্পতিবার ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>

ব্রাহ্মণবাড়িয়ায় ছেলেকে হত্যার পর রগ কেটে দিল বাবা।

  |   সোমবার, ২৯ জুলাই ২০১৯ | 2201 বার পঠিত | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়ায় ছেলেকে হত্যার পর রগ কেটে দিল বাবা।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি#

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নিজের ছেলেকে হত্যার পর রগ কেটে দিয়েছেন এক পাষণ্ড বাবা। রবিবার (২৮ জুলাই) রাতে উপজেলার ধরমণ্ডল ইউনিয়নের ধরমণ্ডল গ্রামে মোরসালিন (১০) নামের ওই শিশুকে শ্বাসরোধে হত্যার পর রগ কেটে দেয় তারই বাবা।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোরসালিলের বাবা মোসাঈদ দুই বিয়ে করেছেন। মোরসালিন তার প্রথম স্ত্রীর সন্তান। তবে দ্বিতীয় বিয়ের পর থেকে মোসাঈদ প্রথম স্ত্রী ও সন্তানদের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। গত দুদিন আগে হঠাৎ করে মোসাঈদ প্রথম স্ত্রীর বাড়িতে যান। ররিবার বিকালে মোরসালিনকে তার কাছে থাকা ৪০ টাকা দিয়ে দোকান থেকে ব্লেড ও সিগারেট কিনে আনতে বলে মোসাঈদ।

মোরসালিন বের হওয়ার কিছুক্ষণ পর মোসাঈদও বাড়ি থেকে বের হন। কিন্তু তারা দুজনই আর বাড়ি ফিরে আসেনি। রাতে বাড়ির পাশে মোরসালিনের গলায় রশি বেঁধে শ্বাসরোধ করে হত্যার পর ব্লেড দিয়ে গলার রগ কেটে দেয় মোসাঈদ। হত্যার পর পালানোর সময় স্থানীয়রা মোসাঈদকে আটক করে পুলিশে সোপর্দ করে।


এ বিষয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের নাসিরনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজিদুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোসাঈদ হত্যার দায় স্বীকার করে জানিয়েছে প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য সে নিজের ছেলেকে হত্যা করেছে। মোসাঈদ মাদকাসক্ত বলেও জানিয়েছেন ওসি।

Facebook Comments Box


Posted ৬:৪৩ পূর্বাহ্ণ | সোমবার, ২৯ জুলাই ২০১৯

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com