মঙ্গলবার ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে বিদ্যুৎস্পর্শে নিহত-২

  |   বৃহস্পতিবার, ১৩ জুন ২০১৯ | 417 বার পঠিত | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে বিদ্যুৎস্পর্শে নিহত-২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি#

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় বিদ্যুৎস্পর্শে মহিলাসহ দুইজন নিহত হয়েছে। গত বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার বড়তল্লা গ্রামে এবং দুপুরে নবীনগর উপজেলার আলীয়াবাদ গ্রামে পৃথক এই ঘটনা ঘটে।


নিহতরা হলেন রেহান উদ্দিন-(৪৮) এবং শাহানা বেগম-(৫০)। নিহত রেহান উদ্দিন আশুগঞ্জ উপজেলার বড়তল্লা গ্রামের মরহুম আব্দুল হাফিজের ছেলে এবং নিহত শাহানা বেগম নবীনগর উপজেলার আলীয়াবাদ গ্রামের মোনায়েম মিয়ার স্ত্রী।

খোঁজ নিয়ে জানা গেছে, গত বৃহস্পতিবার সকালে আশুগঞ্জ উপজেলার বড়তল্লা গ্রামে নিজ ঘরের পানির পাম্প মেরামত করার সময় রেহান উদ্দিন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হন। আশংকাজনক অবস্থায় তকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।


অপরদিকে গত বৃহস্পতিবার সকালে আলীয়াবাদ গ্রামের শাহানা বেগম ডাস্টবিনে ঘরের ময়লা ফেলতে গিয়ে বিদ্যুৎস্পর্শে আহত হন। আহতবস্থায় তাকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তিনি মারা যান।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ময়নাল হোসেন এবং নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রনোজিত রায়ের সাথে যোগাযোগ করলে তারা বলেন, এ ধরনের অভিযোগ তারা পাননি।


Facebook Comments Box

Posted ১১:৩০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৩ জুন ২০১৯

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com