বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক দুই ঘটনায় ২জন খুন

  |   মঙ্গলবার, ৩০ জুন ২০২০ | 1205 বার পঠিত | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক দুই ঘটনায় ২জন খুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলার মজলিশপুরের শিশু মিয়া (৬০) ও শহরের কান্দিপাড়ার শুভ (১৭) নামে দুইজন পৃথক ঘটনায় নিহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সদর উপজেলার মজলিশপুর ও শহরের বনিকপাড়ায় এসব ঘটনা ঘটে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, বাড়ির জায়গা নিয়ে আনন্দপুর গ্রামের বাসিন্দা শিশু মিয়ার সাথে তার প্রতিবেশি উজ্জল মিয়ার বিরোধ চলে আসছিল। এরই জেরে মঙ্গলবার সন্ধ্যায় বাড়ির জায়গার মাটি কাটার সময় উজ্জল মিয়া ও তার লোকজন শিশু মিয়ার উপর হামলা চালায়। এ ঘটনায় গুরুতর আহত হন শিশু মিয়া। পরে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, শহরের বনিকপাড়ার তুষার নামের এক যুবকের সাথে কান্দিপাড়ার শুভ(১৭) এর বোন সাজিয়ার সাথে প্রেমের সম্পর্ক ছিল। তুষাকে একাধিকবার শুভ তার বোনের সাথে সম্পর্ক রাখতে নিষেধ করে। তুষাকে শুভ নিষেধ করার পাশাপাশি শুভ তার সহযোগীদের নিয়ে তুষারের উপর একাধিকবার হামলা করে আহত করে। এরই জেরে মঙ্গলবার সন্ধ্যায় শুভ তার সহযোগীদের নিয়ে বনিকপাড়ায় যায় তুষারকে খুঁজতে। এসময় শুভ তুষারকে পেয়ে মারধোর করতে গেলে পূর্ব থেকে তুষার তার সাথে থাকা একটি ছুড়ি দিয়ে শুভর উরুতে আঘাত করে পালিয়ে যায়। গুরুত্বর আহত অবস্থায় শুভকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় প্রেরণ করে। ঢাকায় যাওয়ার পথে অ্যাম্বুলেন্সে শুভ মারা যায়।


ব্রাহ্মণবাড়িয়া ২নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক সোহাগ রানা জানান, এই ঘটনায় তুষার ও তার সহযোগী প্রান্ত নামের দুইজনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে তুষারের ব্যবহৃত ছুড়িটি।

Facebook Comments Box


Posted ৫:৪৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩০ জুন ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com