মঙ্গলবার ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

ব্রাহ্মণবাড়িয়ায় ফুটন্ত গরম পানি দিয়ে স্বামীকে হত্যার চেষ্টা

  |   রবিবার, ২৮ জুন ২০২০ | 1395 বার পঠিত | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়ায় ফুটন্ত গরম পানি দিয়ে স্বামীকে হত্যার চেষ্টা

বিশেষ প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় মোহাম্মদ আলমগীর (৫১) নামের এক প্রবাসীকে ফুটন্ত গরম পানিতে ঝলসে দিয়েছে তার স্ত্রী। তার সম্পদের জন্য অসুস্থ হয়ে প্যারালাইজড হওয়ায় স্ত্রী তাকে হত্যা করতে চেয়েছিলেন বলে অভিযোগ উঠেছে।


মোহাম্মদ আলমগীর ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রামরাইল ইউনিয়নের উলচাপাড়া গ্রামের মৃত সিদ্দিক মোল্লার ছেলে।

রোববার দুপুরে ২৫০শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনার হাসপাতালের বিছানায় শুয়ে অসুস্থ অবস্থায় মোহাম্মদ আলমগীর ও তার ভাই-বোনেরা সাংবাদিকদের জানান, গত ১৮বছর আগে তিনি সৌদি আরবে পাড়ি জমিয়েছিলেন। দেশে স্ত্রী নাজমা বেগম ছাড়াও তার ৫টি কন্যা সন্তান রয়েছে। এদের মধ্যে বড় মেয়েটিকে বিয়ে দেওয়া হয়েছে। ছুটি পেলে মাঝে দেশে আসতেন। গত ৫মাস আগে সৌদি আরবে নিজ কর্মস্থলে অসুস্থ হয়ে প্যারালাইজড হয়ে যায় আলমগীর। সেখানেই চিকিৎসা চালিয়ে আসছিলেন। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের পাদুর্ভাব শুরু হওয়ার আগে অসুস্থ অবস্থায় দেশে ফেরেন আলমগীর। প্যারালাইজড হওয়ায় নিজ ঘরেই কাটছিল তার দিন।


তারা আরও জানান, মোহাম্মদ আলমগীর প্যারালাইজড হয়ে বিছানায় পড়ে থাকায় স্ত্রী নাজমা ও বড় মেয়ের ধারণা ছিল, যদি আলমগীর মারা যায় তাহলে তার যতটুকু সম্পদ আছে তা অন্যরা নিয়ে যাবে। এই ধারণা থেকে অসুস্থ আলমগীরের উপর চলতে থাকে মানসিক নির্যাতন। তাকে স্ত্রী ও সন্তান চাপ দিতে থাকে সম্পদ লিখে দিতে। এরই ধারাবাহিকতায় শনিবার সকালে বাড়িতে কেউ না থাকার সুযোগে আলমগীরের থাকার কক্ষে বাইরে দিয়ে তালা ঝুলিয়ে দেয় স্ত্রী নাজমা। এরপর চুলা থেকে ফুটন্ত গরম পানি নিয়ে এসে তালা খুলে ঘরে প্রবেশ করে গোসলের বড় মগ দিয়ে প্যারালাইজড আলমগীরের উপর ঢেলে দেয় সেই ফুটন্ত পানি। এতে ঝলসে যায় আলমগীরের শরীর। তার আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। এরই মাঝে পালিয়ে যায় তার স্ত্রী নাজমা বেগম। এই ঘটনায়  আইনগত ব্যবস্থা নেওয়া প্রস্তুতি চলছে।

সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহজাহান বলেন, বিষয়টি আমরা অবগত হয়েছি। কিন্তু এই সংক্রান্ত কোন লিখিত অভিযোগ এখনো পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে আইনত ব্যবস্থা গ্রহণ করা হবে।


Facebook Comments Box

Posted ৬:১৭ অপরাহ্ণ | রবিবার, ২৮ জুন ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com