রবিবার ৯ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>

ব্রাহ্মণবাড়িয়ায় ২৬ হাজার ইয়াবাসহ মাদক কারবারি আটক

অমিত হাসান অপু   |   শুক্রবার, ১৯ মে ২০২৩ | 112 বার পঠিত | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়ায় ২৬ হাজার ইয়াবাসহ মাদক কারবারি আটক

ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার নন্দনপুর অভিযান চালিয়ে ২৬ হাজার ৭০০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)১৪-ভৈরব ক্যাম্পের সদস্যরা।

বৃহস্পতিবার (১৮ মে) বিকেলে দিকে সদর উপজেলার নন্দনপুর বিসিকের সামনে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।


আটককৃতরা হলেন কক্সবাজারের চকরিয়া থানার বুড়িপুকুর এলাকার নুরুল আফসারের ছেলে আবু সাইদ আকিব (২৬) ও বান্দরবানের লামা উপজেলার হারগাজা এলাকার আনোয়ার হোসেনের ছেলে মো. হেফাজ উদ্দিন (২২)।

শুক্রবার (১৯ মে) সকাল ১১টার দিকে র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোহাম্মদ আক্কাছ আলী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।


বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জেলার সদর উপজেলার নন্দনপুর বিসিক শিল্পনগরীর মেসার্স আপন মেজর ফ্লাওয়ার মিলের সামনে অভিযান পরিচালনা করে মিনি ট্রাকসহ তাদের আটক করা হয়। পরে ট্রাকে তল্লাশি করে অভিনব কায়দায় ট্রাকের চেসিসের ভেতর লুকিয়ে রাখা ২৬ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৬০ গ্রাম ভাঙা ইয়াবা ট্যাবলেট ও নগদ দুই হাজার টাকা উদ্ধার করা হয়। জব্দকৃত ইয়াবার মূল্য আনুমানিক ৮০ লক্ষ টাকা।

র‍্যাব আরও জানায়, কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে ইয়াবা এনে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করত তারা। তারা দুজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


Facebook Comments Box

Posted ৫:১৮ অপরাহ্ণ | শুক্রবার, ১৯ মে ২০২৩

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com