মঙ্গলবার ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

ব্রাহ্মণবাড়িয়ায় ৯পাসপোর্ট দালালের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৬ সেপ্টেম্বর ২০২১ | 608 বার পঠিত | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়ায় ৯পাসপোর্ট দালালের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের আঞ্চলিক পাসপোর্ট অফিস এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৯ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল বাকীর নেতৃত্বে অভিযান চালায় রেপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৪) ভৈরব ক্যাম্পের সদস্যরা।র‌্যাব ১৪ এর পক্ষে অভিযানের নেতৃত্ব দেন স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার আক্কাস আলী।


রোববার দুপুর ১২ থেকে ৫টা পর্যন্ত জেলা শহরের মেড্ডা এলাকায় মিনি পাসপোর্ট অফিস বলে খ্যাত দালালদের অফিস অনলাইন ব্যাংকিং গুরুর কার্যালয়ে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

এ সময় ৭টি অফিস থেকে ৯ জন পাসপোর্ট দালালকে ভুয়া চিকিৎসকের সীল,ইউনিয়ন পরিষদের স্বাক্ষরবিহীন জাতীয়তা সনদ,নগদ টাকা ও বিভিন্ন কাগজপত্র সহ আটক করা হয়।


আটককৃতদের মধ্যে একজনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৮জনকে এক মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহেল বাকী।

সাজাপ্রাপ্তদের মধ্যে জেলার কসবা উপজেলার মিরতলার খোরশেদ খানের ছেলে আমজাদ খান(৩০)একই উপজেলার
ফুরকান উদ্দিনের ছেলে মহিউদ্দিন আহমেদ(৩৪)নাসিরনগর উপজেলার চাতল পাড়ের সিরাজুল ইসলামের ছেলে আতিকুল ইসলাম(৩৫)জেলা শহরের পূর্ব মেড্ডার মাহাবুব মিয়ার ছেলে রাজীব মেয়ে(৩৪)মিন্টু মিয়ার ছেলে সুজন মিয়া(২৬) একই এলাকার আব্দুল আওয়াল ছেলে সোহাগ মিয়া(২৬)কালাম মিয়ার ছেলে মোজাম্মেল(২১) মধ্যপাড়ার মৃত কাজী আমানুল্লাহর ছেলে কাজী ওয়ালীউল্লাহ (৩৩)একই এলাকার রাজ্জাক মিয়ার ছেলে রাসেল মিয়া(৩৩)কে ভ্রাম্যমান আদালতে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।


জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল বাকী জানান,জেলা শহরের মেড্ডা এলাকায় পাসপোর্ট দালাল ও পাসপোর্ট করতে আসা সাধারণ মানুষকে হয়রানি করার অভিযোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।এ অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments Box

Posted ৯:০৯ পূর্বাহ্ণ | সোমবার, ০৬ সেপ্টেম্বর ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com