সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে রক্তক্ষয়ী সংঘর্ষে ওসিসহ আহত ২০…

  |   বুধবার, ০৭ আগস্ট ২০১৯ | 955 বার পঠিত | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে রক্তক্ষয়ী সংঘর্ষে ওসিসহ আহত ২০…

বিশেষ প্রতিনিধি#

আজ ৭ ই আগস্ট বুধবার বিকেলে সরাইল-নাসিরনগর সড়কের উচালিয়াপাড়া মোড়ে ডিজিটাল হাসপাতালের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা নিয়ে গত সোমবার(৫আগস্ট) উচালিয়াপাড়ার কোনাপাড়ার অবসরপ্রাপ্ত সৈনিক শামিম এবং কাইমুন্সী বাড়ির বাসিন্দা ও ডিজিটাল হাসপাতালের মালিক ইউনুছ মিয়ার ভাই ছাদেক মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়।


এক পর্যায়ে ছাদেক মিয়া ও তার লোকজন শামিম মিয়াকে মারধর করে আহত করে। এ খবরে শামিমের লোকজন স্থানীয় ডিজিটাল হাসপাতাল ভাংচুর করে। এ ঘটনায় ইউনুছ মিয়া বাদী হয়ে ৮জনকে আসামী করে থানায় মামলা করে। উভয় পক্ষের সম্মতিক্রমে আজ বুধবার সন্ধার পর স্থানীয়ভাবে শালিস সভা করে উভয় পক্ষের বিরোধ মীমাংসা করার কথা ছিল। এ অবস্থায় পূর্ব বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের লোকজন

আজ বুধবার ২টা ৩০মিনিটের দিকে উপজেলার সদর ইউনিয়নের উচালিয়াপাড়া গ্রামের কোনাপাড়া ও কাইমুন্সী বাড়ির লোকজনের মধ্যে পুনরায় সংঘর্ষের এ ঘটনা ঘটে। রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে সরাইল থানার নবাগত ওসি সাহাদাত হোসেনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রনের চেষ্টা করেন। এ সময় সরাইল থানার ওসি সাহাদাত হোসেন মুখমন্ডলে গুরুতর আঘাত পেয়ে রক্তাক্ত জখম হন।


তাৎক্ষনিক এএসআই শাহজালাল ও সঙ্গীয় পুলিশসহ স্থানীয় লোকজন আহত ওসিকে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসা দেওয়া হয়। ঘন্টাব্যপি চলমান সংঘর্ষে পুলিশ ব্যপক লাটিপেটা, টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রন করেন। সংঘর্ষে ওসি সাহাদাত হোসেন, এসআই এনামুল ও ২জন কনস্টেবলসহ উভয় পক্ষের ২০জন লোক আহত হয়। আহতদের সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, জেলা সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি ও চিকিৎসা দেওয়া হয়েছে। এ ব্যপারে সহকারি পুলিশ সুপার(সরাইল সার্কেল) মকবুল হোসেন বলেন, পূর্ববিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে সরাইল থানার ওসিসহ ৪জন পুলিশ আহত হয়েছেন। ৬রাউন্ড রাবার বুলেট ও ৪রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে।

Facebook Comments Box


Posted ১২:৪৪ অপরাহ্ণ | বুধবার, ০৭ আগস্ট ২০১৯

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com