মঙ্গলবার ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

ব্রাহ্মণবাড়িয়ায় করোনার উপসর্গ নিয়ে ১ স্বাস্থ্য পরিদর্শকের মৃত্যু  

  |   বুধবার, ১০ জুন ২০২০ | 299 বার পঠিত | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়ায় করোনার উপসর্গ নিয়ে ১ স্বাস্থ্য পরিদর্শকের মৃত্যু  

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় করোনাভাইরাসের (কোভিড-১৯) আক্রান্তের উপসর্গ নিয়ে মো. শরিফ উদ্দিন (৩৫) নামে এক স্বাস্থ্য পরিদর্শকের মৃত্যু হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে তাকে আশঙ্কাজনক অবস্থায় নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শরিফ ফান্দাউক ইউনিয়নের আতুকুড়া গ্রামের কান্দিাপাড়ার মৃত ইসহাক মিয়ার ছেলে।


 

নাসিরনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. অভিজিৎ রায় এ তথ্য জানান।


 

তিনি জানান, মারা যাওয়া শরিফ জেলার নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য পরিদর্শক হিসেবে ২০০৮ সালের শেষ দিকে পরিবার পরিকল্পনা অফিসে যোগদান করেন। যোগদানের পর থেকেই তিনি ফান্দাউক ইউনিয়নে স্বাস্থ্য পরিদর্শক হিসেবে দায়িত্বে ছিলেন।


 

ডা. অভিজিৎ রায় আরও বলেন, শরিফ বেশকিছুদিন যাবত কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। ঘটনার দিন সকালে আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে আসে। তখন কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই ব্যক্তি নাসিরনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসে পরিদর্শক হিসেবে কাজ করতেন। কয়েকদিন আগে শ্বাসকষ্ট ও কাশি নিয়ে অসুস্থ হয়ে পড়লে তিনি নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন। বুৃধবার সেখানেই তার মৃত্যু হয়। শরিফের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। পরে তা রোগতত্ত্ব ও রোগ নিয়ন্ত্রণ বিভাগ (আইইডিসিআর) এ পাঠানো হবে।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমা আশরাফী জানান, স্বাস্থ্য বিধি মেনে তার লাশ দাফন করা হবে। পাশাপাশি তার বাড়ি লকডাউন করা হয়েছে। যারা তার সাথে হাসপাতালে এসেছিলেন সে সকল স্বজনদের হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হবে।

Facebook Comments Box

Posted ১১:২৯ পূর্বাহ্ণ | বুধবার, ১০ জুন ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com