শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

ব্রাহ্মণবাড়িয়ায় নবগঠিত ছাত্রদলের কমিটি বাতিলের দাবি.

  |   শুক্রবার, ০৩ আগস্ট ২০১৮ | 1492 বার পঠিত | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়ায় নবগঠিত ছাত্রদলের কমিটি বাতিলের দাবি.

সাইফ খান: ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদলের নবগঠিত কমিটি ঘোষণাকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে তীব্র উত্তেজনা ও ক্ষোভ দেখা দিয়েছে। কেন্দ্রীয় কমিটি ঘোষিত সাত সদস্য বিশিষ্ট আংশিক এই কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিদ্রোহী নেতাকর্মীরা।

বৃহস্পতিবার রাত সোয়া নয়টার দিকে শহরের জেলা পরিষদ মার্কেটের সামনে থেকে মিছিল শুরু হয়ে টি. এ. রোড ও পাওয়ার হাউজ সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ পলু ছাত্রাবাসের সামনে গিয়ে শেষ হয়।


জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আজহার হোসেন চৌধুরী দিদারের নেতৃত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে অন্যান্যের মধ্যে অংশ নেন ছাত্রদল নেতা মোল্লা সালাউদ্দিন, আশরাফুল আলম কমল, সাঈদ হাসান সানি, শাহাদৎ হোসেন, মোকাররম হোসেন আদি, গিয়াস উদ্দিন, নাঈম ভূঁইয়া, সেজান মাহমুদ ও আরিফুল ইসলাম প্রমুখ।

মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, নবগঠিত কমিটির সভাপতি একজন পেশাদার আইনজীবী এবং সাধারণ সম্পাদকেরও দলীয় কর্মসূচীতে তেমন পদচারণা নেই। আন্দোলন সংগ্রামে তাদের কোন ভূমিকা নেই। যারা আন্দোলন সংগ্রামে রাজপথে থেকে মামলা-হামলার স্বীকার হয়েছে তাদের বঞ্চিত করা হয়েছে। তৃণমূলের মতামতের বাইরে গিয়ে এই কমিটি ঘোষণা করা হয়েছে। আগামি দুই দিনের মধ্যে নবগঠিত এই কমিটি ভেঙ্গে নতুন কমিটি না দেওয়া হলে তাদেরকে অবাঞ্চিত ঘোষণা করে কঠিন কর্মসূচী দেওয়া হবে।


প্রসঙ্গত, বুধবার রাতে শেখ মো. হাফিজ উল্লাহকে সভাপতি ও রুবেল চৌধুরী ফুজায়েলকে সাধারণ সম্পাদক করে সাত সদস্যের কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রদল। কমিটি প্রকাশ হওয়ার পর পর শহর ছাত্রদলের আহবায়ক সাঈদ হাসান সানি পদত্যাগ করেন।

Facebook Comments Box


Posted ৭:০৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৩ আগস্ট ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com