শুক্রবার ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

ব্রাহ্মণবাড়িয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিনউপলক্ষে ছাত্রলীগের বই বিতরণ

  |   মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০ | 273 বার পঠিত | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিনউপলক্ষে ছাত্রলীগের বই বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় একশত ছাত্রলীগ নেতাকর্মীর মধ্যে বই বিতরণ করেছে জেলা ছাত্রলীগ।


মঙ্গলবার(২৯ সেপ্টেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে বইগুলো বিতরণ করা হয়েছে। বিতরণকৃত বইয়ের মধ্যে রয়েছে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী,কারাগারে রোজনামচা,আমার দেখা নয়া চীন ও শেখ হাসিনার লেখা আমার পিতা শেখ মুজিব।

 


জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল হোসেন রুবেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন এর সঞ্চালনায় এসময় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের উপদপ্তর সম্পাদক মো.মনির হোসেন,স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এড.লোকমান হোসেন,সাধারণ সম্পাদক সাইদুজ্জামান আরিফ,জেলা ছাত্রলীগ যুগ্ম-সম্পাদক নাঈম বিল্লাহ,জেলা ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম জুয়েল,মহসিন মোল্লা,সাহিদুল আলম জীবন,সরকারি কলেজ ছাত্রলীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক যোবায়ের মাহমুদ শ্রাবণ।

জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন জানান,বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার উপযোগী কর্মী বাহিনী তৈরী করতেই প্রিয় নেত্রীর জন্মদিনে আমরা ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে বই বিতরণ করেছি। রাজনীতির জন্য ভীষণ উপযোগী বঙ্গবন্ধু ও শেখ হাসিনার লেখা বইগুলো থেকে কর্মীদের মধ্যে আলোচনা ও পরীক্ষার ব্যবস্থাও করবো। এ কার্যক্রম অব্যাহত থাকবে।


Facebook Comments Box

Posted ১০:৫২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com