শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে ২২ জন প্রার্থিতা দাখিল

  |   বুধবার, ০৯ সেপ্টেম্বর ২০২০ | 289 বার পঠিত | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে ২২ জন প্রার্থিতা দাখিল

অমিত হাসান অপু:

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের  মঙ্গলবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে জেলা নির্বাচন কর্মকর্তা ও প্রেস ক্লাব নির্বাচন কমিশনার মোঃ জিল্লুর রহমান এর কাছে মনোনয়নপত্র দাখিল করেছেন ২২ জন প্রার্থী তারা হলেন– সভাপতি পদে দৈনিক ইত্তেফাক ও বিটিভির জেলা প্রতিনিধি মোহাম্মদ আরজু, দৈনিক তিতাস কণ্ঠের সম্পাদক সৈয়দ মিজানুর রেজা, দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার রিয়াজ উদ্দিন উদ্দিন জামী এবং আমাদের সময়ের নিজস্ব প্রতিবেদক দীপক চৌধুরী বাপ্পী,সিনিয়র সহ-সভাপতি পদে দৈনিক সংগ্রামের জেলা প্রতিনিধি সৈয়দ মোহাম্মদ আকরাম, ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের জেলা প্রতিনিধি মোহাম্মদ জসিম উদ্দিন এবং এটিএন নিউজের পূর্বাঞ্চলীয় ব্যুরো প্রধান পীযূষ কান্তি আচার্য, সহ-সভাপতি পদে দৈনিক দিনকালের জেলা প্রতিনিধি নিয়াজ মোহাম্মদ খান বিটু এবং দৈনিক কুরুলিয়ার সম্পাদক ইব্রাহিম খান সাদাত, সাধারণ সম্পাদক পদে যায়যায়দিনের স্টাফ রিপোর্টার বাহারুল ইসলাম মোল্লা এবং দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার জাবেদ রহিম বিজন মনোনয়নপত্র দাখিল করেন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে একক প্রার্থী সৈয়দ রিয়াজ আহমেদ অপু মনোনয়ন দাখিল করেন। কোষাধ্যক্ষ পদে দৈনিক বাংলাদেশ প্রতিদিন’র জেলা প্রতিনিধি মোশারফ হোসেন বেলাল এবং মোহনা টিভির জেলা প্রতিনিধি নজরুল ইসলাম শাহজাদা,দপ্তর সম্পাদক পদে দৈনিক করতোয়ার জেলা প্রতিনিধি শাহজাহান সাজু এবং আজকালের খবর এর জেলা প্রতিনিধি মোজাম্মেল চৌধুরী মনোনয়নপত্র দাখিল করেন। পাঠাগার ও ক্রীড়া সম্পাদক পদে শেয়ার বিজ প্রতিনিধি এইচ এম সিরাজ ছাড়া আর কেউ মনোনয়নপত্র দাখিল করেননি। সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি সম্পাদক পদে দৈনিক প্রতিদিনের সংবাদ’র জেলা প্রতিনিধি মুজিবুর রহমান খান এবং সময় টিভির ব্যুরো প্রধান উজ্জ্বল চক্রবর্তী মনোনয়নপত্র দাখিল করেন।


কার্যকরী সদস্য হিসেবে দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি মনির হোসেন, আলোকিত বাংলাদেশের প্রতিনিধি ফরহাদুল ইসলাম পারভেজ এবং দৈনিক জনতার জেলা প্রতিনিধি তোফাজ্জল হোসেন মনোনয়নপত্র দাখিল করেছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও প্রেসক্লাব নির্বাচনের কমিশনার মোহাম্মদ জিল্লুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান বুধবার নির্বাচন কমিশন মিলনায়তনে বাছাই অনুষ্ঠিত হবে। আগামী ১৪ই সেপ্টেম্বর প্রত্যাহার এবং ২১ শে সেপ্টেম্বর ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।


জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জিল্লুর রহমান আরও জানান, সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করার জন্য সব ধরণের প্রস্তুতি নেয়া হচ্ছে।

Facebook Comments Box


Posted ৫:৫৬ পূর্বাহ্ণ | বুধবার, ০৯ সেপ্টেম্বর ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com