সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় ৪জন নির্বাচিত

  |   মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর ২০২০ | 218 বার পঠিত | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় ৪জন নির্বাচিত

অমিত হাসান অপু:

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব নির্বাচনে ১১ পদের মধ্যে চার পদে ৪জন বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন। সোমবার (১৪ সেপ্টেম্বর) প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে জেলা নির্বাচন কর্মকর্তা ও প্রেস ক্লাব নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার মোহাম্মদ জিল্লুর রহমান চারটি পদে প্রতিদ্বন্ধী প্রার্থী না থাকায় চারজনকে নির্বাচিত ঘোষণা করেন।


বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিতরা হলেন যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক ভোরের কাগজ’র নিজস্ব প্রতিবেদক সৈয়দ রিয়াজ আহমেদ অপু, পাঠাগার ও ক্রীড়া সম্পাদক পদে দৈনিক শেয়ার বিজ’র জেলা প্রতিনিধি এইচ. এম. সিরাজ এবং সাধারণ সদস্য পদে দেশ রূপান্তর’র জেলা প্রতিনিধি মো. মনির হোসেন ও আলোকিত বাংলাদেশ’র জেলা প্রতিনিধি ফরহাদুল ইসলাম পারভেজ।

রিটার্নিং অফিসার কার্যালয় সূত্র জানায়, অবশিষ্ট সাতটি পদে আগামী ২১ সেপ্টেম্বর সোমবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। যুগ্ম সাধারণ সম্পাদক এবং পাঠাগার ও ক্রীড়া সম্পাদক পদে একাধিক প্রার্থী না থাকায় ওই দুই পদে সৈয়দ রিয়াজ আহমেদ অপু এবং এইচ.এম. সিরাজ বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন। এদিকে সাধারণ সদস্য পদে দৈনিক জনতা’র জেলা প্রতিনিধি তফাজ্জল হোসেন মনোনয়নপত্র প্রত্যাহার করায় অপর দুইজন বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন। এদিকে সভাপতি পদে দৈনিক তিতাস কণ্ঠ’র সম্পাদক সৈয়দ মিজানুর রেজা প্রত্যাহারের শেষ দিনে মনোনয়নপত্র প্রত্যাহার করায় সভাপতি পদে ভোটের মাঠে প্রতিদ্বন্ধিতায় রয়েছেন তিনজন। বর্তমানে সভাপতি পদে তিনজন, সাধারণ সম্পাদক পদে দুইজন, সিনিয়র সহ-সভাপতি পদে তিনজন, সহ-সভাপতি পদে দুইজন, কোষাধ্যক্ষ পদে দুইজন, দপ্তর সম্পাদক পদে দুইজন এবং সাংস্কৃতিক ও তথ্য প্রযুক্তি সম্পাদক পদে দুইজনসহ সর্বমোট ১৬ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন।


Facebook Comments Box


Posted ১১:২৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com