মঙ্গলবার ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

ব্রাহ্মণবাড়িয়া র‍্যাবের অভিযানে বিপুল সংখ্যক মাদক ও বহনকারী কার, মোটরসাইকেল সহ আটক ৪

  |   সোমবার, ১৯ অক্টোবর ২০২০ | 567 বার পঠিত | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়া র‍্যাবের অভিযানে বিপুল সংখ্যক মাদক ও বহনকারী কার, মোটরসাইকেল সহ আটক ৪
 আশরাফুল মামুনঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার কুট্টাপাড়া এলাকা হতে ১০ কেজি গাঁজা, ০১ টি মটর সাইকেল’সহ ০৩ মাদক ব্যবসায়ী এবং জেলার আশুগঞ্জ থানার শরিয়তনগর এলাকা হতে ১০ কেজি গাঁজা, ০১ টি প্রাইভেটকার’সহ ০১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪, ভৈরব  সিপিসি ক্যাম্প।
 ভৈরবর র‍্যাব ক্যাম্পের ২ টি পৃথক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে একটি আভিযানিক দল সোমবার ১৯ অক্টোবর সকাল  ১০ টার সময় অত্র জেলার সরাইল থানাধীন কুট্টাপাড়া হতে মোঃ হুমায়ন মিয়ার চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১০ কেজি গাঁজা ও ১টি মোটরসাইকেল সহ আটককৃত আসামীরা হলেন ১। মোঃ সোহেল মিয়া (২৩), পিতা-ইয়াসিন মিয়া, সাং-বীরগাঁও, ২। মোঃ আশিক মিয়া (২৫), পিতা-মোঃ তৌহিদ মিয়া, সাং-গাজীরকান্দি, উভয় থানা-নবীনগর এবং  ৩। মোঃ আতিকুর রহমান (২৪), পিতা-মোঃ আম্বর আলী, সাং-গুতিয়াব, থানা- রুপগঞ্জ, জেলা-নারায়নগঞ্জ।
এদিকে বিকাল সাড়ে ৫ টায়  ঘটিকায় জেলার আশুগঞ্জ থানাধীন শরিয়তনগর হতে ডার্চ বাংলা ব্যাংকের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১০ কেজি গাঁজা ও একটি প্রাইভেটকার সহ কিশোরগঞ্জ ভৈরব থানার কালিপুর গ্রামের ইকবাল হোসেন এর পুত্র  মোঃ শরিফ মিয়া (২৫) কে গ্রেফতার করা হয়েছে। ধৃত আসামীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।
Facebook Comments Box

Posted ৪:১০ অপরাহ্ণ | সোমবার, ১৯ অক্টোবর ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com