মঙ্গলবার ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

ভারতীয় মোবাইল সহ ঢাকা-আগরতলা মৈত্রী বাস সার্ভিসের চালক আটক, জরিত স্থানীয় সিন্ডিকেট

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৩ মে ২০২৩ | 179 বার পঠিত | প্রিন্ট

ভারতীয় মোবাইল সহ ঢাকা-আগরতলা মৈত্রী বাস সার্ভিসের চালক আটক, জরিত স্থানীয় সিন্ডিকেট

অবৈধ মালামাল পরিবহনের দায়ে ঢাকা- আগরতলা বাস সার্ভিসের ড্রাইভার ও তার সহযোগীকে আটক করেছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ)।

গত রোববার ত্রিপুরা সড়ক পরিবহন কর্পোরেশনের (টিআরটিসি)গাড়ির নম্বর TR01C- 1299 মৈত্রী বাস আগরতলা ইমিগ্রেশন এলাকায় বিএসএফ তল্লাশী চালিয়ে অবৈধ পণ্য পাচারের দায়ে তাদেরকে আটক করেছে।


বিশ্বস্থ সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে অভিযোগ ছিলো ঢাকা-আগরতলা মৈত্রী বাস সার্ভিসের মাধ্যমে আখাউড়া স্থলবন্দর এলাকার একটি স্থানীয় সিন্ডিকেট বাংলাদেশ থেকে স্বর্ণ পাচার আর ভারত থেকে অবৈধভাবে মোবাইলসহ বিভিন্ন মালামাল নিয়মিত নিয়ে আসে।

রোববার দুপুরে ভারতের ত্রিপুরা রাজ্যের আগরতলার কৃষ্ণনগর টিআরটিসি ডিপো থেকে যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে রওয়ানা হয় ত্রিপুরা সড়ক পরিবহণের ওই বাসটি। আখাউড়া সীমান্তে আসার পর বিএসএফ গাড়িতে যথারীতি তল্লাশি চালায়। তখন বাসের নীচে তৈরি করা বিশেষ বক্স থেকে ৫০০ পিস দামি মোবাইল সেট এবং সত্তরটি দামি শাড়ি সহ আরও বেশ কিছু মূল্যবান সামগ্রী উদ্ধার করে বিএসএফ গাড়িটিকে আটক করে।


এ ঘটনায় বিএসএফ গাড়ির চালক মো. বাদল এবং তার সহযোগী মো. সুহেলকেও আটক করে।ভারতের আগরতলা থেকে প্রকাশীত দৈনিক সংবাদ পত্রিকার সূত্রে জানা যায়, ত্রিপুরা সড়ক পরিবহণ চেয়ারম্যান অভিজিৎ দেবকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন,বিষয়টি তার নজরেও এসেছে। রোববার ছুটির দিন থাকায় তিনি এই ব্যাপারে বিস্তারিত খোঁজখবর নিতে পারেননি। তবে ঘটনায় তিনি নিজেও বিস্মিত।এই ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবে বলে জানিয়েছেন।

উল্লেখ্য, চুক্তি অনুযায়ী এই বাস পরিচালনা করে কলকাতার ‘রয়েল ট্রাভল’ নামে একটি পরিবহণ সংস্থা। আটককৃত দুজন ওই পরিবহন সংস্থার চুক্তিবধ্য চালক বাংলাদেশী নাগরিক।


Facebook Comments Box

Posted ৩:২৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৩ মে ২০২৩

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আজ মহান মে দিবস
আজ মহান মে দিবস

(565 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com