বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

ভারত থেকে ফিরে আসা ৬ বাংলাদেশী কোয়ারেইন্টাইনে

  |   মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০ | 474 বার পঠিত | প্রিন্ট

ভারত থেকে ফিরে আসা ৬ বাংলাদেশী কোয়ারেইন্টাইনে

স্টাফ রিপোর্টার:
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন দিয়ে ভারত থেকে ফিরে আসা ৬ যাত্রীকে কোয়ারেইন্টাইনে পাঠিয়েছে বন্দরের হেলথ ডেস্ক কতৃপক্ষ ।

ভারত জুড়ে লকডাউন থাকায় ত্রিপুরা রাজ্যের আগরতলা থেকে আজ মঙ্গলবার সকাল ১১.৩০টায় আখাউড়া-আগরতলা স্থলবন্দর ইমিগ্রেশন চেকপোষ্ট সীমান্ত পথে এ ৬জন দেশে ফেরেন।


বাংলাদেশে আসার পর প্রাথমিক করোনা সংক্রমন আছে কিনা তা পরীক্ষা করে উপজেলা প্রসাশন ও স্বাস্থ কর্মকর্তারা তাদেরকে ১৪ দিনের কোয়ারেইন্টাইনের জন্য সরকারী এ্যাম্বোল্যন্সে করে বিজয়নগর সরকারী হাসপাতালে পাঠিয়েছে।

আগত যাত্রীরা হলেন ঢাকা খিলগাঁওয়ের কবির হোসেন,তার ছেলে ইউসুফ হোসাইন,মেয়ে হুমায়ার জেরিন,স্ত্রী দীলরুবা আফসানা,অপর দুজন হলেন ব্রাহ্মণবাড়িয়ার বিজয় নগরের মুনতী রানী শীল,আখাউড়ার রাহেলা বেগম।


আখাউড়া স্বাস্থ কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শ মো:মোশারফ হোসেন জানান,ভারত থেকে আসা ৬জনকে কোয়ারেউন্টাইনের জন্য বিজয় নগর সরকারী হাসপাতালে পাঠানো হয়েছে ১৪ দিন কোয়ারেইন্টাইনে থাকার পর তাদেরকে নিজ বাড়িতে পাঠানো হবে।

আখাউড়া ইমিগ্রেশন কর্মকর্তা আ:হামিদ জানান,আজ সকালে ১ জন পুরুষ ১জন ছেলেসহ ৪ জন মহিলা ভারতীয় ইমিগ্রেশন করে বাংলাদেশে প্রবেশ করলে সরকারের সিদ্ধান্ত অনুযায়ী তাদেরকে বিজয় নগর প্রাতিষ্ঠানিক কোয়ারেইন্টাইনে পাঠানো হয়েছে।


Facebook Comments Box

Posted ৮:২৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com