শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

মাধবপুরে সড়ক দুর্ঘটনায় বাঘারপাড়া উপজেলা চেয়ারম্যানসহ ৪ জন নিহত

  |   সোমবার, ০৭ সেপ্টেম্বর ২০২০ | 290 বার পঠিত | প্রিন্ট

মাধবপুরে সড়ক দুর্ঘটনায় বাঘারপাড়া উপজেলা চেয়ারম্যানসহ ৪ জন নিহত

মাধবপুর প্রতিনিধি

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ট্রাকের সঙ্গে পাজেরো জিপের সংঘর্ষে যশোহরের বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজলসহ চার জন নিহত হয়েছেন।


সোমবার (৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার নোয়াপাড়ায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন এ তথ্য জানিয়েছেন।

ওসি জানান, খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিস ও থানা পুলিশ স্থানীয় লোকজনের সহযোগীতায় দূর্ঘটনায় আহত ও নিহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরন করে । স্থানীয় প্রত্যক্ষদর্শি সূত্রে জানা যায়, ওই সময়ে ঢাকা থেকে সিলেট গামী ঢাকা মেট্রো ঘ-১১-২০১৫ নং এর পাজারো জিপ ও সিলেট থেকে ব্রাহ্মণবাড়ীয়া গামী ঢাকা মেট্রো ট-১৮-১৬৩৫ নং এর ট্রাকের সাথে সংঘর্ষ হয় মহাসড়কের সাহেব বাড়ি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।


এতে জিপে থাকা চার জনের মধ্যে দুইজন ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে নেওয়ার পর মারা যান আরো দু’জন।নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন বাঘারপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল, বাঘারপাড়া উপজেলার করিমপুর গ্রামের আরিফুল ইসলাম ও ঢাকার তালতলা এলাকার সুমন মিয়ার মেয়ে আখি আক্তার (২২)।


যশোহরের বাঘারপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানিয়া আফরোজ জানিয়েছেন, গাড়িটিতে উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজলসহ চারজন ছিলেন। দুর্ঘটনার পর তার মোবাইল ফোনটিও পাওয়া গেছে।

Facebook Comments Box

Posted ২:৫৫ অপরাহ্ণ | সোমবার, ০৭ সেপ্টেম্বর ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com