মঙ্গলবার ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

মা হচ্ছেন অনুষ্কা শর্মা, সোশ্যাল মিডিয়ায় জোর গুজব।

  |   মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ | 743 বার পঠিত | প্রিন্ট

মা হচ্ছেন অনুষ্কা শর্মা, সোশ্যাল মিডিয়ায় জোর গুজব।

আখাউড়ার আলো ২৪ বিনোদন ডেস্ক#সোশ্যাল মিডিয়ায় জোর গুজব, মা হচ্ছেন বলিউড কন্যা অনুষ্কা শর্মা। মানে ভারতের ক্রিকেট সুপারস্টার, অধিনায়ক বিরাট কোহলি বাবা হতে যাচ্ছেন। এই গুজবে সোশ্যাল মিডিয়া এখন সরগরম, চলছে নানা জল্পনা-কল্পনা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওকে কেন্দ্র করে এই প্রশ্ন উঠেছে, বিরাট ঘরণী অনুষ্কা শর্মা কি সন্তানসম্ভবা?


কিছুদিন আগে সহ-অভিনেতা বরুণ ধাওয়ানের সঙ্গে ‘সুই ধাগা’ ছবির প্রচারে বেরিয়েছিলেন অনুষ্কা। প্রমোশনের সময়কার একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে অনুষ্কা একটি চেয়ারে বসে রয়েছেন। চেয়ার থেকে ওঠার সময় সমস্যায় পড়তে হচ্ছে অনুষ্কাকে।

ভিডিওতে এও দেখা যাচ্ছে অনুষ্কার উঠে দাঁড়াতে বেশ কষ্ট হচ্ছে। দাঁতে দাঁত চেপে উঠতে হচ্ছে তাঁকে। ওই দিন অনুষ্কাকে কালো রঙের বেশ ঢিলেঢালা পোশাক পরতে দেখা গেছে। আর এরপরেই অনুষ্কার ‘মা’ হতে চলার জল্পনা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।


অনেকেই মন্তব্য করেছেন অনুষ্কা মা হতে চলেছেন। আর সেকারণেই তাঁর এধরনের সমস্যা হচ্ছে এবং তিনি ঢিলেঢালা পোশাকও পরেছেন। কিন্তু জি ২৪ ঘন্টা সূত্রে যদ্দুর জানা গেছে, এখনও অনুষ্কা শর্মা তাঁর আগামী ছবি ‘সুই ধাগা’র প্রমোশনে ব্যস্ত আছেন।

বিরাট কোহলির সঙ্গে ইংল্যান্ড সফর শেষে দেশে ফেরার পরই, অনুষ্কা ব্যস্ত হয়ে পড়েছেন নিজে পেশা সিনেমা জগতে৷ শিগগিরই মুক্তি পাবে সুই ধাগা৷ তবে এর মধ্যে মজাও তিনি করছেন। যেমন, চ্যালেঞ্জ ছুঁড়লেন তাঁর প্রথম ছবির নায়ক শাহরুখ খানকে৷ ‘রব নে বানা দি জোড়ি’ ছবির নায়ক শাহরুখের হাত ধরেই বলিউডে পথ চলা শুরু বিরাট ঘরণীর৷


নিউজ ১৮ জানিয়েছে, বয়সে অনেক ব্যবধান হলেও শাহরুখকে তাঁর খুব কাছের মানুষ মনে করেন অনুষ্কা৷ তাই এক মজার চ্যালেঞ্জ জানিয়েছেন কিং খানকে৷ জানেন কি সেই চ্যালেঞ্জ৷ শাহরুখকে ছুঁচে সুতো পরানোর চ্যালেঞ্জ ছুঁড়েছেন অনুষ্কা! তবে শাহরুখ অনুষ্কার চ্যালেঞ্জ গ্রহণ করেছেন কিনা তা জানা যায়নি।

Facebook Comments Box

Posted ১১:০৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com