বৃহস্পতিবার ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

মৃত্তিকা পদক পাওয়া মিশুকে আখাউড়া টিভি সাংবাদিকদের সংবর্ধনা।

  |   মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০১৯ | 960 বার পঠিত | প্রিন্ট

মৃত্তিকা পদক পাওয়া মিশুকে আখাউড়া টিভি সাংবাদিকদের সংবর্ধনা।

অমিত হাসান অপু#

দেশের পূর্বাঞ্চল সীমান্তে মাদকের বিরুদ্ধে একাধিক আলোচিত অনুসন্ধানী প্রতিবেদনের মাধ্যমে সাহসী, সত্য ও বস্তুনিষ্ঠ এবং নিরপেক্ষ সাংবাদিকতার জন্য ২০১৯ সালের ‘মৃত্তিকা পদক’ পাওয়ায়
দৈনিক যুগান্তর, ডেইলি অবজারভার আখাউড়া প্রতিনিধি ও পূর্বপশ্চিম অনলাইন নিউজ পোর্টালের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি এবং আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মহিউদ্দিন মিশুকে সংবর্ধনা দেওয়া অব্যাহত রয়েছে।


সোমবার সন্ধ্যায় আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের উদ্যোগে নিজস্ব কার্যলয়ে মিশুকে সংবর্ধনা দেয়া হয়।

আখাউড়া গ্রিন ভ্যালি স্কুলের প্রিন্সিপাল মোতাহার হোসেন খান হাসান সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে মহিউদ্দিন মিশু ছাড়াও আখাউড়া উপজেলা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও বাংলা টিভির আখাউড়া প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক ও সিএনএন বাংলা টিভির আখাউড়া প্রতিনিধি বাদল আহমেদ খান,


বিজয় টিভি ও ডেইলি অবজারভার মালয়েশিয়া প্রতিনিধি আশ্রাফুল মামুন, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের অর্থ সম্পাদক ও এস টিভি বাংলার আখাউড়া প্রতিনিধি ময়নাল হক ভূইয়া এসময় অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন।

এসময় বিজয় টিভি ও ডেইলি অবজারভার মালয়েশিয়া প্রতিনিধি আশ্রাফুল মামুন ছুটি শেষে ফের মালয়েশিয়া প্রবাসে যাওয়ায় তাকে বিদায়ী ফুলেল শুভেচ্ছা জানান টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দরা।


সাংবাদিক মহিউদ্দিন মিশু ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী আখাউড়ায় মাদকের বিরুদ্ধে একাধিক আলোচিত অনুসন্ধানী প্রতিবেদনের মাধ্যমে সাহসী, সত্য ও বস্তুনিষ্ঠ এবং নিরপেক্ষ সাংবাদিকতার জন্য ২০১৯ সালের ‘মৃত্তিকা পদক’ পান। (১৯অক্টোবর)

বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে (ঢাকা) এক জাঁকজমক পূর্ণ ও অনাড়ম্বর অনুষ্ঠানে মহিউদ্দিন মিশুর হাতে এ সম্মাননা পদক তুলে দেন ঢাকার মৃত্তিকা একাডেমি কর্তৃপক্ষ।

দেশ সেরা সাংবাদিকের স্বীকৃতি হিসেবে ‘মৃত্তিকা পদক’ পুরস্কারে ভূষিত হওয়ায় তার এ অসামান্য অবদানে আপ্লুত পুরো ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিক ও সুশীল সমাজ। তিনি এখন বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে সংবধর্না ও শুভেচ্ছায় ভাসছেন।
সুশীল সমাজের নেতৃবৃন্দরা তার অসামান্য কৃতিত্বে মুগ্ধ হয়ে অভিবাদন জানানো অব্যাহত রেখেছেন।
মহিউদ্দিন মিশু সাহসী, বস্তুনিষ্ঠ ও নির্ভীক সাংবাদিকতার পাশাপাশি ভারত-বাংলাদেশ সৌহার্দ্য ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক উন্নয়ন তুলে ধরে বিশেষ অবদান রাখায় পূর্বোত্তর ভারতের ত্রিপুরা ও আসাম রাজ্য থেকে ২০১৭ ও ২০১৮ সালে তিনি সম্মাননা স্নারক পেয়েছেন। এছাড়াও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন সামাজিক সংগঠন মহিউদ্দিন মিশুকে বিভিন্ন সময়ে একাধিকবার সম্মাননায় ভূষিত করে পদক তুলে দেন।
মহিউদ্দিন মিশু বলেন, নিজের ভালো কনো কাজের স্বীকৃতি যদি সামাজিক সংগঠন দেয় তা হলো পরম পাওয়া। এ রকম স্বীকৃতি কাজের স্পৃহাকে আরও বহুগুণে বাড়িয়ে দেয়, আরও এগিয়ে যাওয়ার প্রেরণা তৈরি করে।

 

Facebook Comments Box

Posted ৪:৩৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০১৯

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com