বুধবার ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

যতই সময় নেক বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে- আইনমন্ত্রী

অমিত হাসান অপু   |   শুক্রবার, ০৬ আগস্ট ২০২১ | 340 বার পঠিত | প্রিন্ট

যতই সময় নেক বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে- আইনমন্ত্রী

যতই সময়ই নেকনা কেন জাতির জনক বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক এমপি।

আজ শুক্রবার দুপুরে আখাউড়া উপজেলা পরিষদ মিলায়তনে আওয়ামিলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আগামী (১৫ আগস্ট)জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিমূলক সভাই ভার্চুয়ালি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।


আইনমন্ত্রী এ সময় বলেন,বঙ্গবন্ধুর পলাতক খুনিরা কে কোথায় আছে সেসব তথ্য আমাদের কাছে আছে। আমরা অবশ্যই খুনিদের দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর করবো।এর চেয়ে বেশি আমি আর কিছু বলতে পারব না।তিনি বলেন ১৫ আগস্ট কে সামনে রেখে শুধু শোক পালন করলেই চলবে না।বঙ্গবন্ধুর স্বপ্ন আদর্শকে সবার কাছে পৌঁছে দিতে হবে।

তিনি জাতীয় শোক দিবস(১৫আগস্ট)কাঙ্গালি ভোজ না করে উপজেলার কর্মহীন হয়ে পড়া ১০০০ জন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছানোর জন্য দলীয় নেতাকর্মীদের নির্দেশ দেন।


উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলের সঞ্চালনায় এ সময় আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া,আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার,জেলা পরিষদের সদস্য আতাউর রহমান নাজিম,আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক সেলিম ভূঁইয়া, মনির হোসেন বাবুল, পৌর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আবদুল্লাহ ভূঁইয়া বাদল,যুবলীগের যুগ্ন আহবায়ক আব্দুল মমিন বাবুল, ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ সাপলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন, দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিন দক্ষিণ ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ ইদন মিয়াসহ আওয়ামিলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

মত বিনিময় সভার আগে(১৫ আগস্ট) বঙ্গবন্ধু পরিবারের শাহাদাত বরণকারী সকল শহীদদের রুহের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।


Facebook Comments Box

Posted ৫:৫৯ অপরাহ্ণ | শুক্রবার, ০৬ আগস্ট ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com