শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

রংপুরে প্রাইভেটকারের ধাক্কায় ১ সেনা সদস্যের মৃত্যু

  |   সোমবার, ১৪ জুন ২০২১ | 284 বার পঠিত | প্রিন্ট

রংপুরে প্রাইভেটকারের ধাক্কায় ১ সেনা সদস্যের মৃত্যু

রংপুর প্রতিনিধি:

তারাগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় রফিকুল ইসলাম (৫৫) নামে এক অবসরপ্রাপ্ত সেনা সদস্যে মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় ব্যাটারিচালিত একটি রিকশাভ্যানের ড্রাইভারসহ আহত হয়েছেন আরও ছয়জন। আহত ব্যাক্তিদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আজ সোমবার (১৪ জুন) সকাল সাড়ে দশটার দিকে উপজেলার রংপুর-দিনাজপুর মহাসড়কে কৃষি ইনিস্টিটিউটের সামনে নিয়ন্ত্রণহীন একটি প্রাইভেটকার যাত্রীবাহি রিকশাভ্যানটিকে ধাক্কা লেগে দুর্ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনায় সেনা সদস্যসহ আরো ছয়জন আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।


নিহত রফিকুল ইসলাম বাড়ি একই উপজেলার ঘনিরামপুর গ্রামের বাসিন্দা। বেশ কয়েকজন যাত্রী ব্যাটারিচালিত একটি রিকশাভ্যানে করে তারাগঞ্জ বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় সৈয়দপুরগামী একটি প্রাইভেটকার পিছন থেকে ধাক্কা দিলে ওই সড়ক দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ১১ টায় আনজিরন নেছা কৃষি ইনিস্টিটিউটের সামনে নিয়ন্ত্রণহীন একটি প্রাইভেটকার যাত্রীবাহি রিকশাভ্যানটিকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকার ও রিকশাভ্যানটি সড়কের পাশের খাদে উল্টে পড়ে যায়। রিকশাভ্যানটি প্রাইভেটকারের নিচে চাপা পড়ায় যাত্রীরা গুরুত্বর আহত হন। এদের মধ্যে ঘটনাস্থলেই সাবেক সেনা সদস্য রফিকুল ইসলামের মৃত্যু হয়।


দুর্ঘটনায় আহত ব্যাক্তিরা হলেন, তারাগঞ্জে ঝাকুয়াপাড়া গ্রামের দুদু মিয়া, ভ্যানচালক মোখলেছুর রহমান, স্বপন মিয়া, কাজীপাড়া গ্রামের লায়লা বেগমসহ ছয়জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তাদের মধ্যে একজনের অবস্থা আসংক্ষাজনক। আহতদের রংপুর মেডিকেল চিকিৎসা চলছে।

তারাগঞ্জ থানার ওসি ফারুক আহম্মদ বলেন, সড়ক দুর্ঘটনায় এক সেনা সদস্য নিহত হয়েছেন, তবে সড়ক দুর্ঘটনার খবর পাওয়ার পরেই ঘটনাস্থল গিয়ে আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেলে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, কিছুক্ষনের জন্য সড়কে যান চলাচল বন্ধ ছিলো, তবে বর্তমানে চলাচল স্বাভাবিক রয়েছে। দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকার ও রিকসাভ্যানটি পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কেউই অভিযোগ করেনি।

Facebook Comments Box

Posted ১০:৪৭ পূর্বাহ্ণ | সোমবার, ১৪ জুন ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com