রবিবার ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

শেখ হাসিনার ভারত সফরে উভয় দেশই লাভবান হয়েছে -ভারতীয় হাইকমিশনার

  |   রবিবার, ১৩ অক্টোবর ২০১৯ | 641 বার পঠিত | প্রিন্ট

শেখ হাসিনার ভারত সফরে উভয় দেশই লাভবান হয়েছে -ভারতীয় হাইকমিশনার

 আখাউড়া প্রতিনিধি#

বাংলাদেশে নিযুক্ত ভারতীয় সহকারী হাইকমিশনার
অনিন্দ্য ব্যানার্জি বলেছেন, ‘বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্প্রতি ভারত সফর অত্যন্ত ফলপ্রসূ হয়েছে সফরে দুই দেশই লাভবান হয়েছে।


ব্যবসা-বাণিজ্য এবং সংস্কৃতি বিনিময়ে এই সফর অত্যন্ত চমৎকার আজ রোববার দুপুরে আখাউড়া – আগরতলা স্থলবন্দর পরিদর্শনে আসলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসবকথা বলেন।

ভারতীয় সহকারী হাইকমিশনার বলেন, ‘দুই প্রতিবেশী দেশের মধ্যে সুন্দর রাজনৈতিক সম্পর্ক বিরাজমান। বহু জটিল ইস্যু দুই দেশ সমাধান করেছে।’


আগামীতে দুই দেশ ভালোভাবে তাদের বন্ধুত্বকে আরও এগিয়ে নিতে পারবে জানিয়ে তিনি আরও বলেন, বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক আরও গভীর, আরও দৃঢ় হবে আশা প্রকাশ করেন অনিন্দ্য ব্যানার্জি।  তিনি বলেন,‘দুই দেশের জনগণের মধ্যে যোগাযোগ আরও বৃদ্ধি পাবে এবং সম্পর্ক সুদৃঢ় হবে’।

বাংলাদেশ এবং ভারত পরস্পরের মধ্যে চমৎকার সম্পর্ক বিরাজমান এছাড়াও ভবিষ্যতে দুই দেশের মধ্যে পারস্পরিক সমঝোতা এবং সহযোগিতা আরো উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে এমনি আশাবাদ প্রকাশ করেন অনিন্দ্য ব্যানার্জি।


এসময় তিনি স্থলবন্দর এলাকা ঘুরে দেখেন এবং সংশ্লিষ্ট কর্মকর্তা এবং বন্দরের ব্যবসায়ী নেতৃবৃন্দের কাছ থেকে বিভিন্ন সুবিধা-অসুবিধা, সমস্যা-সম্ভাবনা ও প্রতিবন্ধকতা সম্পর্কে অবহিত হন।

এ সময় ব্রাহ্মণবাড়িয়া সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আলা উদ্দিন, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, আখাউড়া স্থলবন্দর সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমান, আখাউড়া থানার ওসি রসুল আহম্মদ নিজামী,ইমিগ্রেশন কর্মকর্তা আব্দুল হামিদ,আখাউড়া উপজেলা প্রেসক্লাব সভাপতি মহিউদ্দিন মিশু,  আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম,
আখাউড়া স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিশনের সভাপতি মোবারক হোসেন ভূঁইয়া, সাধারণ সম্পাদক ফোরকান খলিফা, সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন বাবুল, উপদেষ্টা আব্বাস উদ্দিন ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Posted ৭:৪৬ পূর্বাহ্ণ | রবিবার, ১৩ অক্টোবর ২০১৯

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com