রবিবার ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

শেখ হাসিনার সরকার ষড়যন্ত্র ভয় করে না :আখাউড়ায় আইনমন্ত্রী

অমিত হাসান অপু:   |   বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ | 352 বার পঠিত | প্রিন্ট

শেখ হাসিনার সরকার ষড়যন্ত্র ভয় করে না :আখাউড়ায় আইনমন্ত্রী

‘শেখ হাসিনার সরকার ষড়যন্ত্র ভয় করে না। ষড়যন্ত্র পার হয়ে, ষড়যন্ত্রে একবার জাতির পিতা কে হারিয়েছি। আর ষড়যন্ত্র করতে দিব না। আমরা সকল ষড়যন্ত্র প্রতিহত করবো। আমরা ষড়যন্ত্র প্রতিহত করবো জনগণের শক্তিতে।আমাদেরকে ষড়যন্ত্র দিয়ে ভয় দেখাইয়েন না। রাজনীতি, নির্বাচন ও গণতন্ত্র একই সূত্রে গাঁথা। আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। সেজন্য আমরা নির্বাচন করব। আপনারা নির্বাচনে অংশ নেবেন এবং আপনাদের জনপ্রতিনিধি নির্বাচিত করবেন। এটাই হচ্ছে শেখ হাসিনার সরকারের মূলমন্ত্র।’

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে আখাউড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তা ও স্বাস্থ্য প্রকল্পের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে উপজেলা পরিষদ মাঠে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী এডভোকেট আনিসুল হক এমপি।


নিন্দকদের উদ্দেশ্যে আইনমন্ত্রী বলেন,নিন্দুক যারা বলেন এইটা করেন নাই, ওইটা করেন নাই, সেইটা করেন নাই। এসব আপনাদের(জনগনের)সামনে এসে কিন্তু বলে না। এয়ারকন্ডিশন ঘরে থেকে সাংবাদিক সাহেবদের দাওয়াত দিয়ে ডেকে নিয়ে গিয়ে বলে। বিএনপি নেত্রী খালেদা জিয়ার দুইটা দুর্নীতির মামলায় একটায় ৭ বছর আরেকটায় ১০ বছর সাজা হইছে। ওনাকে মানবিক কারনে প্রধানমন্ত্রী দুইটা শর্তে মুক্তি দিয়েছে। ওনি বাসায় চলে আসলেন। ওনার কোভিড হইছে। যেদিন থেকে হাসপাতালে গেছে সেদিন থেকে বলতাছে বিদেশে যাইতে দেন, বিদেশে যাইতে দেন।তখন প্লেন চলে না,রেলগাড়ী চলে না,গাড়ি চলে না,জাহাজ চলে না। কিন্তু ওনাদেরকে বিদেশ যাইতে দিতে হবে। আমরা বললাম চিকিৎসা তো হইতেছে। ওনি চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। এখনও বলে বিদেশ যাইতে দেন। আমরা যদি বাংলাদেশে থেকে মানুষকে সুস্থ করতে পারি তাহলে বিদেশ যাওয়ার কী কোনো দরকার আছে। যেই লোক, যেই দল দেশে থেকে অশ্বডিম্ব পারে, সে বিদেশে গিয়ে কী পারতে পারে। বিদেশে গেলে কী হইতে পারে।

মন্ত্রী আরও বলেন,আমার থেকেও বেশি সারা বাংলাদেশের জন্য চিন্তা করেন আমাদের জাতির পিতার সুযোগ্য কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি গত মে মাস থেকে শুরু করে আজ পর্যন্ত জনগনের উদ্দেশ্যে মানুষের দুঃখ কষ্ট লাগবের জন্য বিভিন্ন শ্রেণির লোকজনের জন্য ১ লক্ষ ৩২ হাজার কোটি টাকার বেশি প্রনোদনা দিয়েছেন। এজন্য অনেক দেশের চেয়ে ভাল ভাবে কোভিড পরিস্থিতি সামাল দিয়েছি।


পরে তিনি আখাউড়া উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্যকমপ্লেক্স ভবন, কৃষ্ণনগর এলাকায় ১৯ কোটি টাকা ব্যায়ে সেতুর বৃত্তিপ্রস্থর স্থাপন সহ ১৬টি উন্নয়ন মূলক কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন ও ২১টি শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন, ১৪টি সড়ক উন্নয়ন ও হাসপাতালের পুরনো ভবন মেরামত কাজের উদ্ভোধন করেন।

উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মো: জয়নাল আবেদীনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের আহ্বায়ক ও পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল,বীর মুক্তিযোদ্ধা সৈয়দ জামশেদ শাহ্,উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা আক্তার প্রমুখ।


এসময় আরও উপস্থিত ছিলেনে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান, পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাসেদুল কাউছার ভূইয়া জীবন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ সেলিম ভূইয়া, মোঃ মনির হোসেন বাবুল, যুবলীগের যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদ সদস্য আতাউর রহমান নাজিম,যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, বাংলাদেশ মানবাধিকার কমিশন আখাউড়া উপজেলা শাখার সভাপতি মোহাম্মদ কবির,সাধারণ সম্পাদক জুয়েল রানা সহ আরো অনেকে।

এর আগে তিনি সকাল সাড়ে দশটায় ঢাকা থেকে ট্রেন যোগে আখাউড়া রেলওয়ে স্টেশনে পৌঁছেন। জনসভা শেষে তিনি সড়ক পথে নির্বাচনী এলাকা কসবায় বিভিন্ন অনুষ্ঠানে যোগদানের উদ্দেশ্যে আখাউড়া ত্যাগ করেন।

 

Facebook Comments Box

Posted ৫:৩৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com