রবিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

সড়কে অবৈধভাবে বালির স্তুপ, নিউজের পর আওয়ামীলীগ নেতাসহ গ্রেফতার ৩

  |   সোমবার, ১৩ জুলাই ২০২০ | 2457 বার পঠিত | প্রিন্ট

সড়কে অবৈধভাবে বালির স্তুপ, নিউজের পর আওয়ামীলীগ নেতাসহ গ্রেফতার ৩

আশরাফুল মামুনঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আন্তর্জাতিক মহাসড়কের পাশে ড্রেজিং করে বালি রাখার পর সড়ক ধ্বসে পড়ার ঘটনায় আওয়ামীলীগ নেতা সহ ৩ ঠিকাদার কে গ্রেফতার করেছে অত্র থানা পুলিশ। এ বিষয়ে সংবাদ প্রকাশের পর মাননীয় আইনমন্ত্রী আনিসুল হকের নির্দেশে সোমবার (১৩জুলাই) দুপুর ২ টার সময় তাদের গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর থানার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাসুদেব গ্রামের মরহুম নোয়াব মিয়ার ছেলে আবু নাহিদ সোহাগ (৩৮), আখাউড়া পৌরসভার রাধানগরের বাসিন্দা মোঃ দানিছ খলিফার পুত্র মোঃ হাসান খলিফা(৩২), জেলা সদর থানার কোড্ডা গ্রামের মরহুম সিরাজ খলিফার ছেলে মোঃ শানু খলিফা (৪৫),


এর আগে অত্র পৌরসভার তিতাস রেলব্রীজের পূর্ব পাশে আখাউড়া – আগরতলা আন্তর্জাতিক মহাসড়ক ও ঢাকা-চট্রগ্রাম- সিলেট রেল সড়কের মাঝখানে অবৈধভাবে ড্রেজিং করে বালি রাখার কারণে বালির পানির চাপে মহাসড়কের অপর পাশ ধ্বসে পড়ে যায় পাশের তিতাস নদীতে । এতে করে সড়কের এক পাশে ঝুঁকি নিয়ে বর্তমানে যানবাহন চলাচল করছে। এ ঘটনায় সংশ্লিষ্ট ভোক্তভোগীরা যথাযথ কর্তৃপক্ষ দৃষ্টি আকর্ষণ করে এবং এর সমাধানে একটি অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ হয় গতকাল রবিবার আখাউড়াআলো২৪.কম অনলাইন পোর্টালে।

এ বিষয়ে জানতে চাইলে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামী সাংবাদিকের জানান, মহাসড়কের পাশে অবৈধভাবে বালি রাখা ও সড়ক ধ্বসের ঘটনায় যথাযথ তদন্ত করে আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানান,রোডস এন্ড হাইওয়ে রাস্তার তিতাস ব্রীজ সংলগ্ন অংশে রাস্তার একটি সাইট ভাঙ্গার দায়ী ব্যক্তিদের আটক করা হয়েছে।তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া।এবং রোডস এন্ড হাইওয়ে কতৃপক্ষ রাস্তাটি মেরামতের জন্য যথাযথ ব্যবস্থা গ্রহন করছে।তিনি আরো বলেন মূলত বালি রাখার কারনে রাস্তাটির এই অবস্থা হয়েছে।এবং তড়িৎ বালু সরানো হচ্ছে।

Facebook Comments Box


Posted ১০:৫৮ পূর্বাহ্ণ | সোমবার, ১৩ জুলাই ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com