মঙ্গলবার ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

সাংবাদিকতায় সম্মাননা পেলেন মিশু…

  |   রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ | 414 বার পঠিত | প্রিন্ট

সাংবাদিকতায় সম্মাননা পেলেন মিশু…

আখাউড়ার আলো ২৪ ডেস্ক#

সাহসী, বস্তুনিষ্ঠ ও নির্ভীক সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেলেন ডেইলি অবজারভার ও দৈনিক যুগান্তরের আখাউড়া উপজেলা প্রতিনিধি মহিউদ্দিন মিশু।


ব্রাহ্মণবাড়িয়া পূর্বাঞ্চলের সীমান্তবর্তী আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের বাউতলা নবজাগরণ ক্লাবের উদ্যোগে আয়োজিত মহান বিজয় দিবসের ‘বিজয় উৎসব’ আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য তাকে এই সম্মাননা দেয়া হয়। রোববার বিকালে ক্লাবের প্রধান উপদেষ্টা ও বিজয় উৎসব অনুষ্ঠানের সভাপতি আলহাজ্ব দারু মিয়া সরদার অনুষ্ঠানের প্রধান অতিথি মহিউদ্দিন মিশুর হাতে এ সম্মাননা স্মারক তুলে দেন। গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় আরও দুইজনকে সম্মাননা স্মারক দেয়া হয়েছে। তারা হলেন, এম. এ আবু সুফিয়ান, মুক্তার হোসেন ফয়সাল।
নব জাগরণের মো. সারোয়ার জাহানের উপস্থাপনায় এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা জর্জ কোর্টের সিনিয়র এডভোকেট মাহবুবুর রহমান ভূঁইয়া, উমেদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. নজরুল হক চৌধুরী,

সাংবাদিক মহিউদ্দিন মিশু ভারতের ত্রিপুরায় নিযুক্ত বাংলাদেশ সহকারী হাইকমিশন আয়োজিত বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ বিশ্ব ঐতিহ্য হিসেবে ইউনেস্কোর স্বীকৃতি পাওয়ায় ত্রিপুরা রাজ্যের আগরতলায় ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক এক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে ‘বাউল উৎসব ২০১৭’ বিশেষ সম্মাননা স্মারক পেয়েছেন। ত্রিপুরা রাজ্যের বিধানসভার সাবেক ডেপুটি স্পিকার পবিত্র কর প্রধান অতিথি হিসেবে মহিউদ্দিন মিশুর হাতে ওই সম্মাননা স্মারক তুলে দেন।
এছাড়াও আখাউড়া দক্ষিণ ইউনিয়নের হীরাপুর আসাদিয়া মুসলেম উদ্দিন হাফিজিয়া মাদ্রাসার বাৎসরিক ইসলামিক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় তাকে সম্মাননা দেয়া হয়।
চলতি বছরের জানুয়ারি মাসে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের বিসিকের সাবেক পরিচালক মো. রেজাউল করিম মোল্লা (বাবরু) অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে মহিউদ্দিন মিশুর হাতে এ সম্মাননা স্মারক তুলে দেন। তিনি আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করছেন।


Facebook Comments Box


Posted ২:৫৪ অপরাহ্ণ | রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com