বুধবার ১০ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

সাংবাদিক নাদিম হত্যাকাণ্ডের শাস্তির দাবিতে আখাউড়ায় সমাবেশ ও বিক্ষোভ মিছিল।

রওনক ইসলাম   |   মঙ্গলবার, ২০ জুন ২০২৩ | 125 বার পঠিত | প্রিন্ট

সাংবাদিক নাদিম হত্যাকাণ্ডের শাস্তির দাবিতে আখাউড়ায় সমাবেশ ও বিক্ষোভ মিছিল।

সংবাদ প্রকাশের জেরে জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলায় সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যাকাণ্ডের প্রতিবাদ ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(২০জুন)বেলা ১১টায় উপজেলার সর্বস্তরের সাংবাদিকদের ব্যানারে পৌরশহরের সড়ক বাজার মুক্তমঞ্ছের সামনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।


ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য দৈনিক আমার সংবাদ ও বাংলা টিভির আখাউড়া প্রতিনিধি সাইফুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন,যমুনা টেলিভিশন ও যুগান্তর পত্রিকার আখাউড়া প্রতিনিধি মহিউদ্দিন মিশু,যায়যায়দিনের আখাউড়া প্রতিনিধি কাজী হান্নান খাদেম,দৈনিক কালের কন্ঠের জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু,দিনকাল পত্রিকার প্রতিনিধি আব্দুল জলিল,ভোরের কাগজ প্রতিনিধি জুটন বনিক,
বাংলাদেশ বুলেটিন প্রতিনিধি রুবেল আহমেদ।

এশিয়ান টেলিভিশনের আখাউড়া প্রতিনিধি অমিত হাসান আবিরের উপস্থাপনায় এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক শাহাদাত হোসেন লিটন, নাসির উদ্দিন,কাজী মফিকুল ইসলাম সুহীন,সাদ্দাম হোসেন, মোশাররফ হোসেন, ফজলে রাব্বি, সফিকুল ইসলাম খান, শেখ মনির হোসেন নিজাম, হাসান মাহমুদ পারভেজ, জহিরুল ইসলাম সাগর, ইসমাঈল হোসেন, জুনাইদ আহমেদ পলক, মাশুকুল আলম, অমিত হাসান অপু প্রমূখ।


মানববন্ধনে অংশগ্রহণকারী সাংবাদিকরা গোলাম রব্বানি নাদিম হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।একই সাথে সাংবাদিক সাগর-রনিসহ সারাদেশে বিভিন্ন সময়ে হত্যা কান্ডের শিকার জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। পরে মুক্তমঞ্ছ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয় মিছিলটি শহরের স্টেশন রোডসহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

Facebook Comments Box


Posted ২:৫৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ২০ জুন ২০২৩

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com