শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

সাংবাদিক সুবর্ণা হত্যার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ।

  |   রবিবার, ০২ সেপ্টেম্বর ২০১৮ | 705 বার পঠিত | প্রিন্ট

সাংবাদিক সুবর্ণা হত্যার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ।

আখাউড়ার আলো ২৪ ডেস্ক: আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি সুবর্ণা নদীকে হত্যারপ্রতিবাদে ও হত্যাকারীদের শাস্তির দাবীতে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।
রোববার দুপুরে কসবা পৌর মুক্ত মঞ্চের সামনে এ মানববন্ধনের আয়োজন করে কসবা-আখাউড়া উপজেলা টেলিভিশন সাংবাদিক ক্লাব ও বিএমএসএফ সাংবাদিক ফোরাম।
মানববন্ধন থেকে সাংবাদিক সুবর্ণাকে নৃশংস ভাবে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। একই সঙ্গে সাংবাদিক হত্যা,নির্যাতনের বিচারে আলাদা ট্রাইব্যুনাল গঠনে সরকারের প্রতি দাবি জানান সাংবাদিকরা।
কসবা-আখাউড়া উপজেলা টেলিভিশন সাংবাদিক ক্লাবের আহবায়ক ও কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালীর সভাপতিত্বে মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন বিএমএসএফ’র সভাপতি ও কসবা উপজেলা প্রেসক্লাবেরসাধারণসম্পাদক মোবারক হোসেন চৌধুরী নাছির, বীর মুক্তি যোদ্ধা সামছুল হক সভাপতি ৮নং ওয়ার্ড সভাপতি আওয়ামীলীগ ,আখাউড়া উপজেলা বাংলা টিভির প্রতিনিধি সাইফুল ইসলাম, আনন্দ টিভি কসবা প্রতিনিধি এস এম নাছির উদ্দিনখান, প্রভাষক নজরুল ইসলাম, এসটিভি বাংলা কসবা প্রতিনিধি ফারজানা রশীদ ঢালী কাশমী,মোহনা টিভি আখাউড়াপ্রতিনিধি মোশারফ হোসেনকবীর,কসবা পৌর কাউন্সিলর আবু জাহের ও হেলাল উদ্দিন সরকার, আবু তাহের সাবেক কাউন্সিলর,কসবা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রতন সরকার,প্রভাষক নজরুল ইসলাম,কিউটিভি কসবা প্রতিনিধি বায়েজিদ পাঠান ঢালী পাইলট,অপরাধপত্রর স্টাফ রিপোর্টার গিয়াস উদ্দিন,নতুনমাত্র কসবা প্রতিনিধি জহিরুল ইসলাম জালাল,দৈনিক আজকের হালচাল পত্রিকার প্রতিনিধি মাশেকুর রশীদ ঢালী মুকুট,মো:রাশেল দৈনিক দেশকাল কসবা প্রতিনিধি,উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক আলাল হোসেন প্রমুখ।

প্রতিবাদ সমাবেশ শেষে একটি শোক র‌্যালী কসবার প্রধান প্রধান রাস্তা প্রদিক্ষণকরেন।


Facebook Comments Box


Posted ১০:৩২ অপরাহ্ণ | রবিবার, ০২ সেপ্টেম্বর ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com