শুক্রবার ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

সাভার-আশুলিয়া-ডিইপিজেডে মহাসড়ক বন্ধ ঘোষণা

  |   শনিবার, ১১ এপ্রিল ২০২০ | 245 বার পঠিত | প্রিন্ট

সাভার-আশুলিয়া-ডিইপিজেডে মহাসড়ক বন্ধ ঘোষণা

অমিত হাসান অপু:টঙ্গী -আশুলিয়া -ডিইপিজেড ও আশুলিয়ার – বাইপেল থেকে ঢাকাগামী ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী যান চলাচল বন্ধ ঘোষণা করেছে ঢাকা জেলা পুলিশ।

 


গতকাল শুক্রবার (১০এপ্রিল) রাতে আশুলিয়া বাসীকে করোনা ভাইরাস এর প্রভাব থেকে রক্ষা করার জন্য এই সচেতন মূলক সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আশুলিয়া থানা পুলিশ পরিদর্শক (অপারেশন) জিয়াউল হক বলেন, নবাবগঞ্জ ঢাকা জেলার অনেক স্থান থেকে করোনাই আক্রান্ত রোগীর শনাক্ত হয়েছে। তাই নবাবগঞ্জ – ঢাকার বিভিন্ন এলাকার লকডাউন করা হয়। এসব এলাকা থেকে পালিয়ে অনেকেই সাভার- আশুলিয়ায় ঢোকার চেষ্টা করছে। এসব এলাকা শিল্পঞ্চল হওয়ায় এখানে লক্ষ লক্ষ শ্রমিকের বসবাস তাদের নিরাপত্তার কথা মাথায় রেখে টঙ্গী, আশুলিয়া ইপিজেড সড়ক বাইপাইল থেকে ঢাকাগামী ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গের যানবাহন চলাচল বন্ধ করে দেওয়ার হয়েছে।

 


তবে এভাবে প্রায় প্রতি রাতেই মহাসড়ক বন্ধ থাকবে বলে প্রাথমিকভাবে সিদ্ধান্ত নেওয়া হয়। বলে জানান, এর আগে নবাবগঞ্জ থেকে পালিয়ে আসা এক ব্যক্তি আশুলিয়া অবস্থান করে এ খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সহ আশুলিয়া স্থানীয় প্রশাসনের সহযোগিতায় তাকে আইসোলেশন রাখা হয়। ও তার অবস্থানকারী বাসা টিকে লকডাউন করা হয়।

Facebook Comments Box


Posted ৭:০৪ পূর্বাহ্ণ | শনিবার, ১১ এপ্রিল ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com