সোমবার ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

সারা দুনিয়া দেখে বাংলাদেশের উন্নয়ন হয়েছে কিন্তু ফখরুল সাহেবরা তাদেখে না-তথ্যমন্ত্রী

মো:সাইফুল ইসলাম   |   বুধবার, ২৩ ফেব্রুয়ারি ২০২২ | 165 বার পঠিত | প্রিন্ট

সারা দুনিয়া দেখে বাংলাদেশের উন্নয়ন হয়েছে কিন্তু ফখরুল সাহেবরা তাদেখে না-তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আওয়ামীলীগ সরকারের সময়ে বাংলাদেশের উন্নয়ন সারা দুনিয়া দেখলেও ফখরুল সাহেবরা তা দেখেন না। জাতিসংঘের মহাসচিব বাংলাদেশের উন্নয়নের প্রশংসা করছেন, বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট, মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট উন্নয়ন দেখছেন। এত কিছুর পরও মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবরা কিছুই দেখতে পারেন না। তারাই (বিএনপি) মানুষের সাথে প্রতারণা করেছে। বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন নিজেদের আখের গুছিয়েছে। হাওয়া ভবন পরিচালনা করে সমান্তরাল সরকার পরিচালনা করেছে। দুর্নীতির মাধ্যমে হাজার হাজার কোটি টাকা দেশ থেকে লুপাট করে বিদেশে নিয়ে গেছে। যেই টাকা দিয়ে তারেক জিয়া এখন বিদেশে বসে বিলাশ বহুল জীবন যাপন করছে। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তারা যদি অপরাজনীতি না করতো তাহলে দেশ এতবছরে অনেক দূর এগিয়ে যেত। তিনি মঙ্গলবার(২২ ফেব্রুয়ারি) রাত দশটায় ভারতের ত্রিপুরার আগরতলায় ও গুয়াহাটিতে বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে যোগ দিতে যাওয়ার আগে আখাউড়া স্থলবন্দরের জিরো পয়েন্টে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী কথাগুলো বলেন।

এ সময় মন্ত্রী বলেন, ভারত আমাদের অত্যন্ত বন্ধুপ্রতিম দেশ। দুই দেশের সম্পর্ক নতুন উচ্চতায় রয়েছে। ২০১৯ সাল থেকে সমগ্র ভারতে বাংলাদেশ টেলিভিশনের সম্প্রচার হচ্ছে। ত্রিপুরাতেও বাংলাদেশের অনেকগুলো টিভি চ্যানেল দেখা যায়। সমস্যা হচ্ছে পশ্চিম বাংলায়। যদিও ভারত সরকারের পক্ষে কোন সমস্যা নেই। সেখানকার কেবল অপারেটররা বেশি ফি চাচ্ছে বলে সেখানে বাংলাদেশের বেসরকারি চ্যানেলগুলো দেখানো যাচ্ছে না।


আগরতলায় ২৩ থেকে ২৫ ফেব্রুয়ারি ২য় বাংলাদেশ চলচ্চিত্র উৎসব ও ২৪ ফেব্রুয়ারি থেকে ০২ মার্চ গুয়াহাটিতে ১ম বাংলাদেশ চলচ্চিত্র উৎসব অনুঠিত হবে। ওই সব অনুষ্ঠানে যোগ দিতে তথ্য মন্ত্রী মঙ্গলবার রাত দশটার দিকে আগরতলা পৌঁছান। এর আগে চলচ্চিত্র অভিনেতা ও অভিনেত্রীসহ ২৭ জনের একটি সাংস্কৃতিক দল আগরতায় পৌছান।আগরতলার অনুষ্ঠানে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

আখাউড়া স্থলবন্দরে মন্ত্রীকে স্বাগত জানান, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদ চেয়ারম্যান, আবুল কাশেম ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীন, যুগ্ম আহ্বায়ক মনির হোসেন বাবুল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ সাইফুল ইসলাম, যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ পাপলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।


আগরতলায় অংশে মন্ত্রীকে স্বাগত জানান, ত্রিপুরাস্থ বাংলাদেশ সহকারী হাই কমিশনার আরিফ মোহাম্মদ। এসময় উপস্থিত ছিলেন, দিল্লীর বাংলাদেশ হাইকমিশনের প্রেস মিনিষ্টার সাবান মাহমুদ, কলকাতা সহকারী হাইকমিশনের প্রথম সচিব রঞ্জন সেন, আগরতলা স্থলবন্দরের ম্যানেজার দেবাশিষ নন্দী প্রমুখ।

Facebook Comments Box


Posted ৮:৪৯ পূর্বাহ্ণ | বুধবার, ২৩ ফেব্রুয়ারি ২০২২

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com