মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় মাদক বিরোধী টাস্কফোর্সে ৫ লক্ষাধিক টাকার মাদক জব্ধ: আটক ২

মোঃ সাইফুল ইসলাম   |   বুধবার, ২৭ জুলাই ২০২২ | 319 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় মাদক বিরোধী টাস্কফোর্সে ৫ লক্ষাধিক টাকার মাদক জব্ধ: আটক ২

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদকবিরোধী টাস্কফোর্সের অভিযানে ইউনুস মিয়া (৪২) ও মোঃ বাবু(২২)নামে দুই মাদককারবারীকে আটক করা হয়েছে।এসময় তাদের কাছ থেকে সাড়ে ৫ লক্ষ টাকার ভারতীয় বিভিন্ন প্রকার মাদক জাতীয় দ্রব্য জব্ধ করা হয়।

বুধবার(২৭ জুলাই) সকাল সাড়ে ৯টায় জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিজিবি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটের সমন্বয়ে গঠিত টাস্কফোর্স উপজেলার দক্ষিণ ইউনিয়নের আখাউড়া-আগরতলা আন্তর্জাতিক সড়কের নূরপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। আটকৃতকৃত ইউনুস মিয়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামের মৃত খায়ের মিয়ার ছেলে এবং মোঃ বাবু একই এলাকার নুরুল ইসলামের ছেলে।


টাস্কফোর্স সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে আখাউড়া-আগরতলা আন্তর্জাতিক সড়কের নূরপুর এলাকায় অবস্থান নেয় তারা। এসময় একটি অটোরিক্সা তল্লাশী চালিয়ে বস্তাবর্তী ভারতীয় ১২৫ বোতল ফেন্সিডিল, ৩০০ বোতল স্কফ সিরাপ উদ্ধার করা হয় এবং মাদক পাচারকারী দুইজনকে আটক করা হয়। জব্ধকৃত মাদকদ্রব্যের মূল্য প্রায় সাড়ে ৫ লক্ষ টাকা বলে টাস্কফোর্স জানায়।

এ ব্যপারে জানতে চাইলে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোঃ মিজানুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে টাস্কফোর্স যৌথভাবে অভিযান চালিয়ে ২ মাদক ব্যবসায়ীকে আটক করা এবং ১২৫ বোতল ফেন্সিডিল ৩০০ বোতল স্কফ সিরাপ উদ্ধারা করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হবে। এই মালামালের যারা মূল হোতা আসামীদের জিজ্ঞাসাবাদের প্রেক্ষিতে তাদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার ও টাস্কফোর্স প্রধান অংগ্যজাই মারমা বলেন বিগত ৩ দিন ধরে খোঁজ খবর রেখে দিনরাত অনেক পরিশ্রমের করে তাদের গতিবিধি সনাক্ত করে সকালে নূরপুর এলাকা থেকে ১২৫ বোতল ফেন্সিডিল ৩০০ বোতল স্কফ সিরাপ জব্দ করা হয়। এসময় একটি অটোরিক্সাসহ দুই আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকবিরোধী এই অভিযান নিয়মিত চলতে থাকবে। ভবিষ্যতে আখাউড়াসহ পুরো ব্রাহ্মণবাড়িয়াকে মাদকমুক্ত করতে সকলের সহযোগিতা চাই। অভিযান কালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রশান্ত চক্রবর্তীসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


Posted ৩:০০ অপরাহ্ণ | বুধবার, ২৭ জুলাই ২০২২

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com