সোমবার ১৮ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় বন্দুকযুদ্ধে ৮ মামলার আসামী নিহত

  |   মঙ্গলবার, ২৯ মে ২০১৮ | 7651 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় বন্দুকযুদ্ধে ৮ মামলার আসামী নিহত

বিশেষ প্রতিনিধি:সোমবার রাতে আখাউড়ায় ডাকাতির টাকা ভাগাভাগি ও মাদক ব্যবসার বিরোধকে কেন্দ্র করে সহযোগীদের সাথে বন্দুক যুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী ও ডাকাত জনি মিয়া (৩০) নিহত হয়েছে। এ সময় পুলিশ একটি দেশীয় পাইপ গান, একটি কার্টুজ, দেশীয় অস্ত্র উদ্ধার করে।
মাদক ব্যবসায়ী ও ডাকাত জনি মিয়া আখাউড়া রেলওয়ে বাগানবাড়ীর ফিরোজ মিয়ার ছেলে।
পুলিশ জানায়,গতকাল সোমবার দিবাগত রাত দুইটা ২০ মিনিটে আখাউড়া পৌরসভার খালাজোড়ায় আনোয়ারপুর রাস্তায় জনৈক কুদ্দুসের বাগান সংলগ্ন রাস্তার পাশে গোলাগুলির শব্দ শুনে এস আই কামাল হোসেন ও এসআই হাদিস উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ উপস্থিত হয়ে জনি মিয়া (৩০) এর গুলিবিদ্ধ দেহ উদ্ধার করে।
পুলিশ আরো জানায়, ডাকাতির মালামাল ভাগাভাগি ও মাদক ব্যবসার বিরোধকে কেন্দ্র করে সহযোগি ডাকাত ও মাদক ব্যবসায়ীদের গোলাগুলিতে নিহতের ঘটনা ঘটে। নিহত জনি মিয়ার বাড়ী কুমিল্লা দেবিদ্বার খাইয়ার গ্রামে।
এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফতার জানান নিহত জনি মিয়ার বিরুদ্ধে আখাউড়া ও অন্যান্য থানায় ৮টি মামলা রয়েছে। ১ ডাকাতি, ২টি ডাকাতির প্রস্তুতি, ১টি দস্যুতা, ২টি চোরাচালান ও ২টি মাদক মামলা রয়েছে। এ ব্যাপারেও আখাউড়া থানায় একটি মামলা রুজু প্রক্রিয়াধীন।

Facebook Comments Box


Posted ২:০৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৯ মে ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com