মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়া আগরতলা মহাসড়কে অবৈধ পাইপ স্থাপন, গর্তের সৃষ্টি হয়ে যানবাহন চলাচল ব্যাহত

  |   শুক্রবার, ১৭ জুলাই ২০২০ | 3907 বার পঠিত | প্রিন্ট

আখাউড়া আগরতলা মহাসড়কে অবৈধ পাইপ স্থাপন, গর্তের সৃষ্টি হয়ে যানবাহন চলাচল ব্যাহত
আশরাফুল মামুনঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া – আগরতলা আন্তর্জাতিক মহাসড়কে নিচে অবৈধভাবে পানি নিষ্কাশনের জন্য পাইপ স্থাপন করায় মাটি ধসে সড়কের মাঝখানে গভীর গর্ত সৃষ্টি হয়েছে।  এ কারণে ছোট ছোট যানবাহন ঝুকি নিয়ে চলাচল করলেও ভারী যানবাহন চলাচল বন্ধ রয়েছে।
আজ শুক্রবার(১৭ জুলাই) সকালে অত্র পৌরসভার খড়মপুর এলাকার খাদেম মৎস্য প্রকল্প এলাকার পাশের সড়কে এই গর্তের সৃষ্টি হয়েছে।  খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ইউএনও তাহমিনা আক্তার রেইনা ও অত্র থানা পুলিশ।
তবে কে বা কাহারা এই আন্তর্জাতিক মহাসড়কে অনুমতি ছাড়া পাইপ বসিয়েছে প্রতিবেদন লেখাপর্যন্ত তাৎক্ষণিক শনাক্ত করা সম্ভব না হলেও জানা গেছে স্থানীয়রা জমে থাকা পানি নিষ্কাশনের জন্য এই পাইপ বসিয়েছেন।
এ বিষয়ে যোগাযোগ করা হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ তাহমিনা আক্তার রেইনা প্রতিবেদক কে জানিয়েছেন,  খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি ও  সড়ক টি মেরামতের জন্য ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং ভারী যানবাহন চলাচলে সাময়িক নিষেধাজ্ঞা রয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া সড়ক ও জনপথ (সওজ) এর নির্বাহী প্রকৌশলী পঙ্কজ ভৌমিক বলেন, মহাসড়কে গর্তের সৃষ্টি হওয়ার খবর পেয়েছি আমরা প্রাথমিক ভাবে গর্তটি মেরামত করে যানবাহন চলাচলের উপযোগী করতে ব্যাবস্থা নেওয়া হবে।
Facebook Comments Box

Posted ১০:১১ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৭ জুলাই ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com