বুধবার ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়া দক্ষিণ ইউনিয়নে প্রবীণ রাজনীতিবিধদের স্বরনে আলোচনা সভা ও ইফতার মাহফিল…

  |   মঙ্গলবার, ০৫ জুন ২০১৮ | 1901 বার পঠিত | প্রিন্ট

আখাউড়া দক্ষিণ ইউনিয়নে প্রবীণ রাজনীতিবিধদের স্বরনে আলোচনা সভা ও ইফতার মাহফিল…

আনিছুর রহমান: আখাউড়া দক্ষিণ ইউনিয়নে প্রবীণ রাজনীতিবিদ ও সমাজসেবক মরহুম নায়েব আলী ভূইয়া, ডা: শহীদ মিয়া খন্দকার এবং মরহুুুম হাজ্বী উবাইদুুল হক ভূূইয়া (অফাই)এর স্বরণে এক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বিকালে গাজীরবাজারের উত্তর পাশে ব্যাবসায়ী হেলাল মিয়ার মার্কেটের সামনে উক্ত ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ জালাল উদ্দীনের সভাপতিত্বে এ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিল ও আলোচনা সভায় এলাকার বিশিষ্ট ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় সভাপতির বক্তব্যে চেয়ারম্যান মোহাম্মদ জালাল উদ্দীন বলেন নায়েব আলী ভূইয়া, শহীদ মিয়া খন্দকার ও  অফাই এলাকার গর্ব ছিলেন।সামাজিক কর্মকান্ডে তাদের উপস্থিতি ছিল বিরল তিনি তাদের আত্মার মাগফেরাত কামনা করেন ও মৃতব্যাক্তিদের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। তিনি আরো বলেন যে, অত্র ইউনিয়নে বিগত দিনে অনেক প্রবিণ মুরব্বি এবং শ্রদ্ধাভাজন ব্যাক্তিবর্গ আমাদের থেকে চলে গেছেন, তাদের প্রতি ও সকলের কাছে দোয়া প্রার্থী হন এবং অত্র এলাকার সমস্ত মৃতদেরকে মহান আল্লাহ যেন জান্নাতবাসী করেন।


প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মো: তাকজিল খলিফা কাজল, মেয়র, আখাউড়া পৌরসভা।

মাষ্টার মনির হোসেন এর পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্ত্যব্য রাখেন আইন জীবির সরকারি হুমায়ন শিকদার, ব্যবসায়ী হেলাল উদ্দীন, বীরমুক্তিযোদ্ধা অহাব মিয়া, ব্যাবসায়ী ইলিয়াস মিয়া, আওয়ামিলীগ ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মজনু মিয়া, সভাপতি সামছুল হক মাষ্টার, সেচ্ছাসেবকলীগ সম্পাদক শাহ আলম ও আওয়ামিলীগ নেতা বাবুল পারভেজ সহ প্রমুখ। বক্তারা তাদের বক্ত্যবে চেয়ারম্যানের ভূয়শীপ্রসংশা করেন এবং বলেন বিগত দিনে কোন চেয়ারম্যান প্রবিণ মুরব্বি এবং শ্রদ্ধাভাজন ও গুণিজন ব্যক্তিবর্গের স্বরণে এই রকম আয়োজন করে নাই। এই রকম আয়োজন করার জন্য সবাই চেয়ারম্যান কে ধন্যবাদ জানান।


Facebook Comments Box


Posted ৪:০৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৫ জুন ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com