বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় পূর্বাঞ্চল প্রবাসী কল্যাণ সংগঠনের কম্বল বিতরণ

  |   শুক্রবার, ১৮ ডিসেম্বর ২০২০ | 817 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় পূর্বাঞ্চল প্রবাসী কল্যাণ সংগঠনের কম্বল বিতরণ

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পূর্বাঞ্চল প্রবাসী কল্যাণ সংগঠনের ৪র্থ বর্ষে পদার্পন উপলক্ষে হতদরিদ্র ও দুস্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।


শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকালে উপজেলার দক্ষিণ ইউনিয়নের গাজীর বাজার এলাকায় পূর্বাঞ্চল প্রবাসী কল্যান সংগঠনের আয়োজনে এ কম্বল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আখাউড়া দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ইব্রাহিম ভূঁইয়া লিটনের সঞ্চালনায় পূর্বাঞ্চল প্রাবাসী কল্যান পরিষদের সভাপতি মো:নেছার আহম্মেদের সভাপতিত্তে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো:জালাল উদ্দীন।


এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমদানি-রপ্তানি কারক অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক মো:সফিকুল ইসলাম,আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক মো: সাইফুল ইসলাম, দক্ষিণ ইউপির সদস্য আবুল কালাম,কালাম ভূইয়া,মিনারা বেগম, মনির মাষ্টার সহ আরো অনেকে

অনুষ্ঠানে এলাকার ২০০শতাদিক হতদরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয় এবং কেক কেটে সংঘটনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয় ও বিভিন্ন সময়ে সংঘটনের পক্ষে যারা পরিশ্রম করে আসছেন তাদের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়।


Facebook Comments Box

Posted ১১:৫০ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৮ ডিসেম্বর ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com