শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় ক্যান্সার রোগীর চিকিৎসায় প্রবাসীর আর্থিক সহায়তা

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১ | 640 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় ক্যান্সার রোগীর চিকিৎসায় প্রবাসীর আর্থিক সহায়তা

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় খাদ্যনালীতে ক্যান্সারে আক্রান্ত নারীকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা করেছে রোমান মিয়া নামে এক কাতার প্রবাসী।

আজ(১৭ সেপ্টেম্বর) শুক্রবার বিকেলে উপজেলার দক্ষিণ ইউনিয়নের সাতপারা গ্রামের চায়ের দোকানদার ক্যান্সার আক্রান্ত সেলিম খন্দকারের স্ত্রীর কাছে চিকিৎসার জন্য নগদ অর্ধ লক্ষ টাকা তুলে দেওয়া হয়।


এ সময় কাতার প্রবাসী রুমান মিয়ার পিতা মোঃ রহিম মিয়া,আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জালাল উদ্দীন,যুবলীগ নেতা ও সমাজ সেবক মোবারক হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

ক্যান্সারে আক্রান্ত রহিমা আক্তারের স্বামী সেলিম খন্দকার জানান,তার স্ত্রী গত তিন মাস ধরে অসুস্থ প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার পর কুমিল্লা নিয়ে ডাক্তার দেখানোর পর তার খাদ্যনালীতে ক্যান্সার ধরা পড়ে।সে বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে তিনি বর্তমানে ধারদেনা করে চিকিৎসার ব্যবস্থা করছিলেন।


কিন্তু চিকিৎসার খরচ চালানো তার পক্ষে কঠিন হয়ে পড়েছিল।প্রতিবেশী কাতার প্রবাসী রোমান মিয়ার সহযোগিতা তিনি আগামী(১৯ সেপ্টেম্বর) রবিবার কুমিল্লা হাসপাতালে তার স্ত্রীর খাদ্য নালীর অপারেশন করতে পারবেন।এতে তিনি আবেগে আপ্লুত।এ সময় তার স্ত্রীর চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের সহযোগিতা কামনা করেছেন।

আখাউড়া দহ্মিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জালাল উদ্দীন বলেন, সাতপারা গ্রামের চায়ের দোকানদার সেলিম খন্দকারের স্ত্রীর ক্যান্সারের চিকিৎসার জন্য কাতার প্রবাসী রোমান মিয়া,পঞ্চাশ হাজার টাকা দিয়েছেন।রোমান মিয়া তার সম্পর্কে মামাতো ভাই।তারা প্রবাসী দুই ভাই করোনা কালিন সময়ে সমাজের দুস্থ ও কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে প্রচুর খাদ্য সামগ্রী বিতরণ করেছে।


Facebook Comments Box

Posted ৮:৫৮ অপরাহ্ণ | শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com