মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় নবাগত ও বিদায়ী ওসিকে সংবর্ধনা

মো:সাইফুল ইসলাম   |   শুক্রবার, ২২ জুলাই ২০২২ | 209 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় নবাগত ও বিদায়ী ওসিকে সংবর্ধনা

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বদলি জনিত কারণে সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মিজানুর রহমান এবং সদ্য যোগদান কৃত নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুল ইসলামকে সংবর্ধনা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২১ জুলাই) রাতে আখাউড়া থানা কমপ্লেক্সের সম্মেলন কক্ষে থানা পুলিশের আয়োজনে এই সংবর্ধনা দেওয়া হয়। আখাউড়া থানা পুলিশের উপপরিদর্শক মোঃ সালেক এর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সহকারী পুলিশ সুপার কসবা-আখাউড়া সার্কেল মোঃ কামরুল ইসলাম।


সংবর্ধনা অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য পেষ করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন, মোগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন, উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান, ধরখার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাফিকুল ইসলাম সাফিক, স্বেচ্ছাসেবক লীগ নেতা দানিস খলিফা, ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন বেগ সাপলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন, আখাউড়ার টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মোঃ সাইফুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ মহিউদ্দিন মিশু, সাধারণ সম্পাদক অমিত হাসান আবির, প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ ওসি মোঃ মিজানুর রহমান যোগদান করার পর পুলিশ জনতার এ কথাটির প্রমাণ রেখেছেন। তিনি উপজেলার মাদক, ছিনতাই,সন্ত্রাস আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ সফলতা অর্জন করেছেন। এ সময় বক্তারা বলেন তিনি দল মতের ঊর্ধ্বে উঠে নিরপেক্ষভাবে সরকারি দায়িত্ব পালন করেছেন। বিদায় বেলা উপজেলার সকল শ্রেণীর মানুষের উপস্থিতিই তার প্রমাণ করে। তিনি আখাউড়া থানা কে একটি সেবামূলক প্রতিষ্ঠানে পরিণত করেছেন। সুদক্ষ, মেধাবী ও চৌকস এ পুলিশ কর্মকর্তাকে বিদায় জানাতে গিয়ে অনেকে আবেগে আপ্লুত হয়ে পড়েন। এ সময় বক্তারা নব যোগদান কৃত ওসি মোঃ আসাদুল ইসলামকে বিদায়ী(ওসির) পথ অনুসরণ করার অনুরোধ জানান।


সংবর্ধনা অনুষ্ঠানে সুশীল সমাজ, সরকারি কর্মকর্তা, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বিদায়ী ও নব যোগদান কৃত ওসিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

Facebook Comments Box


Posted ২:৩৩ অপরাহ্ণ | শুক্রবার, ২২ জুলাই ২০২২

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com