মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় নানা আয়োজনে বাংলা টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৯ মে ২০২২ | 247 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় নানা আয়োজনে বাংলা টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ব্যতিক্রমী প্রচার, আলোচনা ও কেক কাটার মধ্য দিয়ে বাংলা টিভির ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার প্রধান প্রধান সড়কে বাংলা টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ব্যতিক্রম প্রচার করা হয়। পরে উপজেলা পরিষদ মিলায়তন এবং আখাউড়া পৌরসভা কার্যালয়ে পৃথক ভাবে আলোচনা ও কেক কাটার মধ্য দিয়ে বাংলা টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।


এ সময় আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল, উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা আক্তার, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন সফিক আলেয়া, পৌর প্রশাসক মোঃ আলাউদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি দানিছ খলিফা,
পৌরসভার মহিলা কাউন্সিলর মিলি আক্তার, আখাউড়া পৌরসভার উপসহকারী প্রকৌশলী মোঃ ফয়সাল আহমেদ খান,আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও বাংলা টিভির আখাউড়া প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জালাল হোসেন মামুন, সাংগঠনিক সম্পাদক মোঃ আবীর, আখাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হান্নান খাদেম, দৈনিক যুগান্তর ও যমুনা টিভির আখাউড়া প্রতিনিধি মহিউদ্দিন মিশু, দৈনিক বাংলাদেশ বুলেটিনের আখাউড়া প্রতিনিধি রুবেল আহমেদ, মোহনা টিভির আখাউড়া প্রতিনিধি মোশারফ হোসেন কবীর, দৈনিক আমাদের নতুন সময়ের আখাউড়া প্রতিনিধি এইচ এম পারভেজ, সাংবাদিক ইসমাইল হোসেন প্রমুখ।

Facebook Comments Box


Posted ১০:৫০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ মে ২০২২

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com