মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় বিকাশ এজেন্টের ১৩ লাখ টাকাসহ ৩ ছিনতাইকারী আটক, আহত ১

  |   সোমবার, ২৫ জুন ২০১৮ | 2789 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় বিকাশ এজেন্টের ১৩ লাখ টাকাসহ ৩ ছিনতাইকারী আটক, আহত ১

বিশেষ প্রতিনিধি: ব্রাক্ষণবাড়িয়া জেলার আখাউড়ায় বিকাশ এজেন্টের নগদ ১৩ লাখ টাকাসহ ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার দুপুরে এ ঘটনায় ছিনতাইকারীর হামলায় আহত হয়েছে এক বিকাশ এজেন্ট কর্মচারী।

আখাউড়া থানা সূত্র জানায়, দুপুরে আখাউড়া উপজেলার বিকাশ এজেন্টে সরবরাহ করতে শরীফুল নামে এক কর্মচারী পাশের কসবা উপজেলার সৈয়দাবাদ বাজারের বিকাশ এজেন্ট থেকে নগদ ১৩ লাখ টাকা নিয়ে বের হয়। দুপুর ১২টায় আখাউড়া আনোয়ারপুর সড়কে পৌছে ছিনতাইকারীদের কবলে পড়ে।


খবর পেয়ে আখাউড়া থানার একদল পুলিশ আনোয়ারপুর গ্রামে অভিযান চালিয়ে প্রথমে ৮ লাখ টাকার ব্যাগসহ ইমরান মিয়া (২৫) নামে এক ছিনতাই কারীকে আটক করে। পরে তার দেওয়া স্বীকারোক্তিতে এই ছিনতাইকারী চক্রের সদস্য মোজাম্মেল হোসেন (৩৫) ও শরীফুল ইসলাম (২৭)কে নগদ আরো ৫ লাখ টাকাসহ আটক করে পুলিশ। ছিনতাইকালে বাধা দেয়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে জুবায়ের হোসেন (৩৫) নামে বিকাশ এজেন্ট কর্মী আহত হয়েছে। তাকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ব্যাপারে আখাউড়া থানার ওসি মো: মোশারফ হোসেন তরফদার বলেন, ছিনতাইকৃত পুরো ১৩ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। আটক ৩ ছিনতাইকারীর বিরুদ্ধে থানায় দ্রুত বিচার আইনে মামলা হয়েছে বলেও তিনি জানান।


Facebook Comments Box


Posted ৫:০০ পূর্বাহ্ণ | সোমবার, ২৫ জুন ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com