মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ সহোদর গ্রেফতার।

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৩ | 116 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ সহোদর গ্রেফতার।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ৩২ কেজি গাঁজাসহ ২ সহোদর মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-৯, সিপিসি-১,হবিগঞ্জের একটি আভিযানিক দল।এ সময় মাদক বহনকারী দুটি সিএনজি জদ্ধ করা হয়।গ্রেফতারকৃতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ভাটপাড়া গ্রামের মৃত আবু সামার ছেলে মোঃ দুলাল মিয়া (৪৬) ও লোকমান মিয়া (৪২)।

র‌্যাব-৯, সিপিসি -১, হবিগঞ্জ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে র‌্যাব-৯ আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের ধরখার বাস স্ট্যান্ডের ভাই ভাই বেকারির সামনে অভিযান চালিয়ে দুটি সিএনজি থেকে ৩২ কেজি গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করে।


তারা জেলার আখাউড়া,কসবা, বিজয়নগর উপজেলার বিভিন্ন সীমান্ত থেকে গাজা সংগ্রহ করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সহ বিভিন্ন জেলায় সরবরাহ করত। গ্রেফতারকৃত মোঃ লোকমান মিয়ার বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে।

এ ব্যাপারে র‌্যাব-৯, সিপিসি-১, হবিগঞ্জ ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান জানান, আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেফতারকৃত আসামীদ্বয়কে গাজা ও সিএনজিসহ আখাউড়া থানায় হস্তান্তর করা হয়েছে। মাদকের বিরুদ্ধে তাদের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।


Facebook Comments Box


Posted ১১:৪৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৩

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com