মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় সাবেক ছাত্রলীগ নেতার জন্মদিন পালিত।

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৪ অক্টোবর ২০২১ | 252 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় সাবেক ছাত্রলীগ নেতার জন্মদিন পালিত।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার দলিল লেখক মোঃ জসিম সরকারের ৪৭তম জন্মদিন পালন করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার বিকেলে উপজেলা পরিষদ সংলগ্ন সাংবাদিক বাদল আহমেদ খাঁনের অফিসে আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাংবাদিক,রাজনৈতিক ও সামাজিক বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গের উপস্থিতিতে কেক কাটা,ফল ও মিষ্টি বিতরণ এবং সংক্ষিপ্ত আলোচনার মধ্য দিয়ে জসিম সরকারের জন্মদিন পালন করা হয়।


অনুষ্ঠানে উপস্থিত সুধীজনেরা জসিম সরকারের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে শুভেচ্ছা ও শুভকামনা জানান তারা। এসময় উপস্থিত সকলের উদ্দেশ্যে জসিম সরকার বলেন, আমার সহকর্মী সাংবাদিক বাদল আহমেদ খাঁন এর তত্ত্বাবধানে আয়োজিত অনুষ্ঠানে যারা আমাকে শুভেচ্ছা জানাতে উপস্থিত হয়েছেন, তাদের সকলের প্রতি রইল কৃতজ্ঞতা ও ভালোবাসা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর যুবলীগের সভাপতি মনির খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জালাল হোসেন মামুন, সিনিয়র সহ সভাপতি সাংবাদিক বাদল আহমেদ খাঁন, সাংবাদিক ময়নাল হক ভূঁইয়া মইনুল, আখাউড়া পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম আবুল বাশার সহ অনেকে।


Facebook Comments Box


Posted ৯:৫৪ অপরাহ্ণ | রবিবার, ২৪ অক্টোবর ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com