শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়া রেলওয়ে স্কুলে আলোচনা সভা ও খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৮ আগস্ট ২০২১ | 563 বার পঠিত | প্রিন্ট

আখাউড়া রেলওয়ে স্কুলে আলোচনা সভা ও খাদ্য সামগ্রী বিতরণ

ব্রা‏‏হ্মণবাড়িয়ার আখাউড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শনিবার(২৮আগষ্ট)সকালে উপজেলার বাংলাদেশ রেলওয়ে সরকারী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে জনতা ব্যাংক ও স্কুলের প্রাক্তন ছাত্র ছাত্রীদের আয়োজনে করোনায় ক্ষতিগ্রস্থ ও কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ হয়।


জনতা ব্যাংকের মহাব্যবস্থাপক দেলওয়ারা বেগমের সভাপতিত্বে ও এজি এম ফেরদৌসী বেগমের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা এবং খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রকল্প পরিচালক)খুরশিদ আলম চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা আক্তার,ব্রাহ্মণবাড়িয়া জজকোর্টের পিপি এডভোকেট রাকিব আহমেদ তুরাণ,রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাধা কৃষ্ণ নুনিয়া প্রমূখ।

এ সময় রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ব্রাহ্মণবাড়িয়া ইউনিয়ন ব্যাংকের ম্যানেজার কাজী কাইয়ুম খাদেম, নূর এ আলম,শরীর খাদেমসহ প্রাক্তন ছাত্র ছাত্রীরা বক্তব্য রাখেন।পরে উপজেলার করোনায় ক্ষতিগ্রস্ত ১৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।


Facebook Comments Box


Posted ৭:৪৫ অপরাহ্ণ | শনিবার, ২৮ আগস্ট ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com