মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ

আশরাফুল মামুন   |   মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ | 238 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় নিজ বসত ঘরে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় মোঃ বরকত উল্লাহ সূজন (২০) নামে এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।মঙ্গলবার(২৬ অক্টোবর) সকালে খবর পেয়ে পুলিশ সূজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে জেলা সদর হসপিটালে প্রেরন করেছে।

মৃত সূজন অত্র উপজেলার মনিয়ন্দ ইউপির ৯ নং ওয়ার্ডের বড় লৌহঘর গ্রামের বাসিন্দা মোঃ ইমাম হোসেন বাবুল এর ছেলে। সূজন স্থানীয় টনকি মাদ্রাসায় আলিম বিভাগে অধ্যায়নরত ছিলেন। তারা ৫ ভাই ৩ বোন। ঘটনার সময় সূজনের পিতা মাতা বাড়িতে ছিলেন না। তারা ঢাকায় বেড়াতে গিয়েছেন।


স্থানীয় ইউপি সদস্য মোঃ আনোয়ার হোসেন ( কালু মেম্বার) সাংবাদিকদের জানান, সূজন গতকাল রাত ১০ টায় খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। সে প্রতিদিন ফজরের নামাজ পড়ে। সকাল ৭ টা পর্যন্ত ঘুম থেকে না উঠায় সূজনের বড় ভাইয়ের স্ত্রীর সন্দেহ হয় তখন ডাকাডাকি তে দরজা না খুলায় পরে অন্যদের সহযোগিতায় দরজা ভেঙ্গে দেখতে পান সে ফাঁসি তে ঝুলন্ত অবস্থায় রয়েছে। পরে পুলিশ কে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। কি কারনে আত্মাহত্যা করতে পারে জানতে চাইলে তিনি বলেন, নিশ্চিত করে বলা যাচ্ছে না তবে প্রতিবেশিরা প্রাথমিক ভাবে ধারনা করছেন কোন মেয়েলি সম্পর্কের জের ধরে এ ঘটনা ঘটতে পারে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে আখাউড়া থানার সাব ইন্সপেক্টর ( এস আই) মোঃ জাকির হোসেন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আত্মহত্যার কারণ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, পোস্টমর্টেম এর রিপোর্ট হাতে পেলে এবং যথাযথ তদন্ত করলে বিস্তারিত জানা যাবে। তার হাতের মুঠোফোন টি লক করা আছে, লক ওপেন করে তদন্ত করা হবে।


Facebook Comments Box


Posted ৩:০০ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com