মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় রেলওয়ে জেলা স্কাউটস্ এর ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

অমিত হাসান অপু:   |   বুধবার, ২০ অক্টোবর ২০২১ | 359 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় রেলওয়ে জেলা স্কাউটস্ এর ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বাংলাদেশ স্কাউটস্ রেলওয়ে অঞ্চল, আখাউড়া রেলওয়ে জেলার ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে আজ বুধবার (২০ অক্টোবর) সন্ধ্যায় আখাউড়া রেলওয়ের পশ্চিম কলোনীতে রেলওয়ে জেলা স্কাউটস কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আখাউড়া রেলওয়ে জেলা স্কাউট্স এর সহকারি কমিশনার হাছিনা আক্তার।

জেলা স্কাউট্স এর সহকারি কমিশনার মোঃ তোফাজ্জল আলী উজ্জলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা সম্পাদক এস. কে. খাদেম সেলিম, জেলা স্কাউটস্ এর সহকারি কমিশনার মোঃ নিশারুল ইসলাম ভূূইয়া, সহকারি কমিশনার সাংবাদিক হান্নান খাদেম, সাবেক সম্পাদক মো: আশারুল ইসলাম, কোষাধ্যক্ষ রাকিব হাসান, সূর্য সৈনিক রেলওয়ে মুক্ত স্কাউটস্ এর সহ-সভাপতি সমীর চক্রবর্তী সহ আরো অনেকে। পরে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।


এসময় বক্তারা বলেন, আখাউড়া রেলওয়ে জেলা স্কাউট্স দীর্ঘ ৩২ বছরে ধরে সুনামের সাথে স্কাউটিং কার্যক্রম পরিচালনা করে ৩৩ বছরে পদার্পণ করেছে। এটি খুব সহজ কথা নয়। এত দীর্ঘ সময় ধরে টিকে থাকা সত্যিই কঠিন ব্যাপার। এ সংগঠনের প্রতিষ্ঠালগ্ন থেকে এ পর্যন্ত যারা মেধা, শ্রম ও অর্থ দিয়ে এ সংগঠনকে এগিয়ে নিয়ে গেছে তাদেরকে অভিনন্দন জানান বক্তারা। আগামী দিনে স্কাউটিং কার্যক্রম আরও গতিশীল করার জন্য জেলা স্কাউট্স এর প্রতি আহবান জানানো হয়।

Facebook Comments Box


Posted ৯:৩৯ অপরাহ্ণ | বুধবার, ২০ অক্টোবর ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com