বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় মিথ্যা ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  |   বুধবার, ৩০ জুন ২০২১ | 1457 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় মিথ্যা ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

আখাউড়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া মাদকাসক্ত আবু বক্কর চৌধুরী (হিটলু)গং কর্তৃক সাবেক চেয়ারম্যান মাহবুব আলম চৌধুরী দীপক এবং তার মেয়ের জামাতা আশ্রাফুল আলম চৌধুরী জনির বিরুদ্ধে মানহানিকর মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে।


আজ(৩০জুন)বুধবার সকালে উপজেলা মনিয়ন্দ ইউনিয়নের শেখ মার্কেট এলাকায় এ সংবাদ সম্মেলন করা হয়।সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে মো:আশ্রাফুল আলম চৌধুরী জনি বলেন,বিবাদী আবু বক্কর চৌধুরী (হিটলু)গংরা লোভের বশবর্তী হইয়া জনির মালিকানাধীন ভূমি নিজের দাবি করে গত ১২জুন একটি সংবাদ সম্মেলন করে।

ওই সংবাদ সম্মেলনে হিটলু বলেছিলেন,জনি চৌধুরী ও তার শ্বশুর মাহবুব আলম চৌধুরী দীপক অন্যের ভূমি থেকে জোর পূর্বক মাটি বিক্রি করে দেন। যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত।জনি চৌধুরী বলেন, আসল সত্যটা হলো ওই ভূমি আমার এবং আমার নিজস্ব ভূমি থেকেই আমি মাটি বিক্রয় করেছি। আমার বিরুদ্ধে আনিত সমস্ত অভিযোগ সত্য নয়।


আশ্রাফুল আলম চৌধুরী জনি আরও বলেন,ওই সাংবাদ সম্মেলনে আমার শ্বশুর মাহবুব আলম দীপক চৌধুরীর বিরুদ্ধেও মানহানিকর মিথ্যা ভিত্তিহীন কথা উপস্থাপন করা হয়েছে,যা অত্যান্ত আপত্তিজনক।আমার শ্বশুর আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের জনগণের ভোটে দুই বারের নির্বাচিত ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।আমার শ্বশুর মাহবুব আলম চৌধুরী দীপক আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসাবে মনিয়ন্দ ইউনিয়নের একজন হেভিওয়েট চেয়ারম্যান প্রার্থী হিসাবে দলীয় মনোনয়ন প্রত্যাশী।

জনি বলেন, আমার শ্বশুরের প্রতিপক্ষ ষড়যন্ত্রকারী একটি কুচক্রীমহল ওনার বিরুদ্ধে মিথ্যাচার করে অপপ্রচারে লিপ্ত রয়েছে।সংবাদ সম্মেলনে মনিয়ন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মফিজুর রহমান শিশু, বীরমুক্তিযোদ্ধা সার্জেন্ট (অ.)আলী নেওয়াজ,সমাজ সেবক মুকবুল হোসেন, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের খন্দকার সিরাজুল ইসলাম,৩নং ওয়ার্ড মেম্বার ফিরোজ মিয়াসহ একাধিক স্থানীয় বাসিন্দা জানান,ওই সংবাদ সম্মেলনে হিটলু বলেছিলেন,সাবেক চেয়ারম্যান মাহবুব আলম চৌধুরী দীপক শ্মশান ও সরকারি খালের জায়গা দখল করেছে যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।


সেখানে কিছু জায়গা ভরাট করে স্থানীয় দুটি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলা হয়েছে। সাবেক চেয়ারম্যান মাহবুব আলম চৌধুরী দীপকের ব্যক্তিগত কোন স্বার্থে নয়।সমাজের দুষ্কৃতিকারী মাদকাসক্ত আবু বক্কর চৌধুরী হিটলু গংদের অসদাচরণ ও হিংসাত্নক কর্মকান্ডে জনি চৌধুরী এবং তার শ্বশুর মাহবুব আলম চৌধুরী দীপকসহ পরিবারের লোকজন আতঙ্কের মধ্যে জীবনের নিরাপত্তাহীনতায় আছে জানিয়ে সংবাদ সম্মেলনে প্রসাশনের সহযোগীতা চেয়েছেন আশ্রাফুল আলম চৌধুরী জনি।

Facebook Comments Box

Posted ৮:৪৪ পূর্বাহ্ণ | বুধবার, ৩০ জুন ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com