সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে ২১ মোটরসাইকেল আরোহীকে অর্থদন্ড।

  |   সোমবার, ০৪ জুন ২০১৮ | 1001 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে ২১ মোটরসাইকেল আরোহীকে অর্থদন্ড।

বিশেষ প্রতিনিধি: আজ সোমবার আখাউড়া খড়মপুর বাইপাস সড়কে উপজেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে। সঠিক কাগপত্র দেখাতে না পারায় ভ্রাম্যমাণ আদালত ২১ মোটরসাইকেল আরোহীকে ১৬ হাজার ৮০০ টাকা জরিমানা করেছে। আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান এর নেতৃত্বে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।
জানাগেছে, আজ সোমবার সন্ধা ৭টায় চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে আখাউড়া উপজেলার খড়মপুর বাইপাস সড়কের চৌরাস্তায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামানের নেতৃত্বে আখাউড়া থানা পুলিশের সহযোগীতায় পরিচালিত ভ্রাম্যমান আদালতে অবৈধ ও বেআইনিভাবে চালিত মোটকবাইক চেকিং ও অন্যান্য কার্যক্রম পরিচালনা করা হয়। ভ্রাম্যমান আদালতে ১১৫ মোটর সাইকেল এর কাগজপত্র পরীক্ষা ও চেকিং করা হয়। এর ২১ টি মোটর সাইকেলকে ১৬ হাজার ৮০০ টাকা জরিমানা করা হয় এবং তাৎক্ষনিকভাবে তা আদায় করা হয়।
ভ্রাম্যমান আদালত পরিচালনা করার সময় উপস্থিত ছিলেন আখাউড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আরিফুল আমিন ও অন্যান্য পুলিশ সদস্যরা।
এ ব্যাপারে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান জানান ব্রাহ্মণবাড়িয়া, বিজয়নগর ও কসবা এলাকা থেকে আসা মোটরসাইকেল আরোহীরা মাদকসেবন ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে। এই অভিযোগের প্রেক্ষিতে আজ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

Facebook Comments Box


Posted ৪:৪৮ অপরাহ্ণ | সোমবার, ০৪ জুন ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com