রবিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় করোনা ঝুঁকির মধ্যে লোকসমাগম করে  টিসিবি পণ্য বিক্রি

  |   শনিবার, ১৮ এপ্রিল ২০২০ | 309 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় করোনা ঝুঁকির মধ্যে লোকসমাগম করে  টিসিবি পণ্য বিক্রি

ডেস্ক রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরশহরে করোনা ঝুঁকির মধ্যে লোকসমাগম ঘটিয়ে নিউ সুফিয়া এন্টারপ্রাইজ (টিসিবি) পণ্য বিক্রি করছে।

শনিবার (১৮ এপ্রিল) পৌরশহরের বড়বাজারে টিসিবির পণ্য ক্রয়ে ব্যাপক ভিড় লক্ষ্য করা যায়। সকাল থেকে সাধারণ মানুষেরা জটলা বাধিয়ে তেল, চিনি, ডালসহ নিত্যপ্রয়োজণীয় পণ্য ক্রয় করেন। এতে সামাজিক দূরত্ব না মানায় জনমনে ক্ষোভের সৃষ্টি হয়েছে।


এ সময় টিসিবির পণ্য নিতে আসা ক্রেতা আলিয়া বেগম (৪৫) ও আশিকুর রহমান(৪০)সহ একাধিক ভোক্তা জানান, বাজারে দোকানপাট অনেকাংশে বন্ধ থাকায় ন্যাযমূল্যে টিসিবির পণ্য ক্রয় করার জন্য ভীড় ঠেলে আসেন। করোনা ঝুঁকির মধ্যে এ ভিড় করা ঠিক নয় বলে অনেকেই মন্তব্য করেন। তবে উপায় না পেয়ে রোদের মধ্যে কষ্ট করে বাধ্য হয়েই এসব পণ্য ক্রয় করতে হচ্ছে ভোক্তাদের।

খবর পেয়ে আখাউড়া থানার (এসআই) নিতাই চন্দ্র দাসের নেতৃত্বে একদল পুলিশ লোকসমাগম কমিয়ে নিরাপদ দূরত্ব বজায় রেখে পণ্য ক্রয় করার আহ্বান জানান। কিন্তু মানুষ সচেতন না, তাই আইনও মানছে না।


আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানান, আমরা আমাদের আইন ও নিয়ম অনুযায়ী যাবতীয় পদক্ষেপ গ্রহণ করছি। কিন্তু মানুষ সচেতন না, সেজন্য আইনও মানছে না। আশা করবো সবাই নিয়ম মেনে পণ্য সংগ্রহ করবে।

Facebook Comments Box


Posted ১০:৪১ পূর্বাহ্ণ | শনিবার, ১৮ এপ্রিল ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com