রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>

এ যেন শিক্ষার্থীদের মিলন মেলা…

  |   শুক্রবার, ০৮ জুন ২০১৮ | 1936 বার পঠিত | প্রিন্ট

এ যেন শিক্ষার্থীদের মিলন মেলা…

বিশেষ প্রতিনিধি: গত কাল শুক্রবার বিকালে আখাউড়ার ঐতিহ্যবাহী বিদ্যাপিট বাংলাদেশ রেলওয়ে সরকারী উচ্চ বিদ্যালয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে মাধ্যমিক পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও দেয়া হয়।
এই ইফতার মাহফিলকে কেন্দ্র করে স্কুলের নতুন পুরাতন শিক্ষার্থীদের মিলন মেলা ঘটে বলে খবর পাওয়া গেছে। ‘’প্রাণের স্কুলে ইফতার আয়োজন-২০১৮ শিরোনামে একটি ব্যানার ছিল ব্যতিক্রম।
সাবেক শিক্ষার্থীদের ফেসবুক গ্রুপ রেড ব্রিকসের আয়োজনে অনুষ্ঠিত হয় এই দোয়া ও ইফতার মাহফিল।

বাংলাদেশ রেলওয়ে সরকারী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক রকিব উদ্দিন খাদেমের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন, স্কুলের সাবেক ছাত্র আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ড. এডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল মনসুর মিশন, এস এম শাহজাহাদা খাদেম, কবির আহাম্মদ ভুইয়া, পৌরসভা আওয়ামলীগের সাধারন সম্পাদক কাউন্সিলর কাজী নাছির উদ্দিন খাদেম লিটন, বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিরুল ইসলাম, স্কুলের সাবেক ছাত্র সিলেট এমসি কলেজের প্রফেসার মোসাদ্দেক হোসেন খান, ইঞ্জিনিয়ার জাকির হোসেন, এডভোকেট আব্দুল আলীম, মহিলা কাউন্সিলর মিলি আক্তার, ৯৬ এর গর্ব রাজিব ভুইয়া, মির্জা মারুফ, আশরাফুল আলম, রবিউল আলম, ও শেখ আশিকুর রহমান নাইম প্রমুখ।


Facebook Comments Box


Posted ৯:২৭ অপরাহ্ণ | শুক্রবার, ০৮ জুন ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com